Ahona Dutta: নতুন কাজের ঘোষণা! ‘অনুরাগের ছোঁয়া’ ছাড়ছে ‘মিশকা’ অহনা! চাঞ্চল্য

তিনি বাংলা টেলিভিশনের সফল খলনায়িকা। প্রথম ধারাবাহিকেই বাজিমাত করে দিয়েছেন তিনি। তার অভিনয় দেখে মুগ্ধ নেটিজেনরা। স্টার জলসার (Star Jalsha) সফল ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার (Anurager Chhowa) সফল খলনায়িকা তিনি। একজন খলনায়িকার চরিত্রে অভিনয় করে ব্যাপক খ্যাতি অর্জন করেছেন তিনি।

নাচ ছিল অহনার (Ahona Dutta) প্রথম প্রেম। এই নাচের মধ্যে দিয়েই ব্যাপক খ্যাতি অর্জন করেছিলেন তিনি। আর সেখান থেকেই পেয়ে যান ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয়ের প্রস্তাব। নিজের চরিত্রের সঙ্গে জাস্টিস করেছেন তিনি। তার অভিনয় ভীষণভাবে দর্শকদের পছন্দ হয়েছে। খলনায়িকা হিসেবে এতটা জনপ্রিয়তা বোধহয় খুব কম অভিনেত্রীই পেয়ে থাকেন।

কেন অনুরাগের ছোঁয়া ধারাবাহিক ছেড়ে দিচ্ছেন অভিনেত্রী অহনা দত্ত (Ahona Dutta)?

আর এবার শোনা যাচ্ছে যে ধারাবাহিক থেকে আকাশ ছোঁয়া জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি, এবার নাকি সেই ধারাবাহিক‌ই ছেড়ে দিতে চলেছেন তিনি। অনুরাগের ছোঁয়া ধারাবাহিক ছেড়ে দিয়ে তিনি নাকি অন্য কোন‌ও কাজে যুক্ত হতে চলেছেন। তা সত্যিই কী ধারাবাহিক ছেড়ে দিচ্ছেন এই অভিনেত্রী?

আসলে না সিক্রেট টেম্পটেশনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে সিক্রেট পার্টিতে যাচ্ছেন অহনা। নিজের সোশ্যাল মিডিয়ায় ফলাও করে সেটা জানিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী নিজের ভক্ত-অনুরাগীদের উদ্দেশ্যে প্রশ্ন করেছেন কেমন হতে চলেছে এই সিক্রেট পার্টি?

নিজের বুকে কার নাম খোদাই করলেন অহনা?

উল্লেখ্য, এই মুহূর্তে নিজের প্রেমিককে নিয়ে বেশ সুখেই রয়েছেন অভিনেত্রী।বাস্তবজীবনে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের মেকআপ আর্টিস্ট দীপঙ্কর দে’র সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী। যদিও এই সম্পর্ক মেনে নেননি অভিনেত্রীর মা। কিন্তু তাতে কি? প্রেমিকের জন্য ঘরবাড়ি ছেড়েছেন অভিনেত্রী। এমনকি নিজের প্রেমিকের নাম নিজের বুকে খোদাই পর্যন্ত করে নিয়েছেন তিনি।পর্দার মিশকা ওরফে অভিনেত্রী অহনা দত্ত নিজের বুকে দীপঙ্করের নামের ট্যাটু করিয়েছেন। দীপঙ্করও নিজের বুকে লিখেছেন অহনার নাম। আর সেই ভিডিও শেয়ার করে অহনা ক্যাপশনে লিখেছেন, ‘আমাদের প্রথম ট্যাটু’।

Back to top button