Pilu: পিলু একটা মোটা মেয়ে! এ কী বলে দিল আহির? তাহলে কি পিলুকে একটুও ভালোবাসে না সে? শুরু হয়ে গেল ক্যামেরার সামনেই দু’জনের মারপিট, ভাইরাল ভিডিও

জি বাংলায় সম্প্রতি শুরু হওয়া এবং শুরু হওয়ার পর থেকেই জনপ্রিয় হয়ে ওঠা একটি ধারাবাহিক হল পিলু। একেবারে অন্যধারার ধারাবাহিক এটি। এতদিনে সেটা বুঝেই গেছে দর্শকরা। বিশেষ করে যারা গান ভালবাসে তাদের জন্য এই ধারাবাহিক ভীষণ কাছের হয়ে উঠেছে।

অন্যদিকে রয়েছে ধারাবাহিকের দুই মুখ্য চরিত্র পিলু আর আহির। দুজনের জুটি প্রথমবার টেলিভিশনে দেখানো হলেও বেশ ভালো লেগেছে দর্শকদের।

e52c1a393582423342ae762a55fd1b0ba37f8.jpeg (1280×854)
মুখ্য চরিত্রে প্রথমবারের মতো অভিনয় করছে অভিনেত্রী মেঘা দাঁ। অন্যদিকে অভিনেতা গৌরব রায়চৌধুরী বেশ পোড় খাওয়া একজন অভিনেতা। তাই দুজনের ব্যক্তিগত সম্পর্ক কেমন সেটা জানতেও বেশ আগ্রহী অনুরাগীরা। এক সাক্ষাৎকারে দুজনের বাস্তবে সম্পর্ক কেমন সেটা সামনে এলো।

সাক্ষাৎকারের শুরুতেই বেশ হাসি-ঠাট্টায় কাটিয়ে দিলো দুই তারকা। তবে আহির একটু বেশি জ্বালাতন করে পিলুকে সেটা বোঝাই গেল। পিলু কোন কথা বললেই আহির বলে উঠছে এবারে বকবক শুরু করবে। এতে আরও রেগে যাচ্ছে পিলু।
downloadতবে এখানেই মজার শেষ নয়। আহির অর্থাৎ গৌরবকে প্রশ্ন করা হয় তিনি পিলুকে কী বিশেষ কথা বলতে চান ভালোবেসে? উত্তরে যেটা বললেন তাতে দর্শকরা হেসে লুটোপুটি খেলো।

আহির বললেন পিলু নাকি একটা ঘটোৎকচ, মোটা। এই ঘটোৎকচ নামটা পিলুর জন্যে তিনি নতুন আবিষ্কার করলেন বলে জানালেন। কিন্তু গৌরব অভিনেত্রীকে কেন মোটা বললেন তার পক্ষে একটা যুক্তি দিয়েছেন।

গৌরব জানালেন প্রথম দিন যখন শুটিং করতে গেছিলেন তখন একদম হাড় বের করা খুব রোগা ছিলেন অভিনেত্রী। এখন নাকি চেহারা আগের থেকে অনেক বেড়ে গেছে। পাশাপাশি পিল্টু, পিলপিলে, পিলুয়া এই নামেও ডাকা হয় অভিনেত্রীকে। তবে নাম যাই হোক না কেন সেটে সবাই যে অভিনেত্রীকে প্রচন্ড ভালোবাসেন সেটা স্পষ্ট।

Back to top button