সোশ্যাল মিডিয়ায় ‘মিশকা’ অহনা নিজেই দিলেন নিজের ফোন নম্বর! ব্যক্তিগতভাবে নেবেন বিশেষ ক্লাস! আপনিও শিখতে চান?

সম্প্রতি কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন অহনা দত্ত (Ahana Dutta) ওরফে ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa) মিশকা। রিল লাইফের ভিলেন হিসাবে বিখ্যাত এই নায়িকা। এবার রিয়েল লাইফেও ভিলেন বানিয়ে ছেড়েছে নেটদুনিয়াও। অল্প বয়সেই নিজের দক্ষতায় জনপ্রিয় হয়েছেন অভিনেত্রী অহনা (Ahana Dutta)। নিজের অসাধারণ অভিনয়ের মাধ্যমে ধারাবাহিকের সূর্য আর দীপার মতোই একইভাবে জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। অহনা এমন একজন ভিলেন, যাকে এতো ভালোবাসা দিয়েছেন দর্শক। সম্প্রতি তিনি তাঁর অসাধারণ অভিনয়ের জন্য পুরস্কৃতও হয়েছেন।

কিন্তু দর্শকদের সেই ভালোসা নিমেষেই শেষ হয়ে গেল অহনার জন্মদিনের দিন তাঁর মায়ের করা একটি ফেসবুক পোস্ট দেখে। তারপর থেকে অনেকেই অহনাকে বানিয়ে দিয়েছেন, একজন ‘বাস্তব জীবনের ভিলেন’। কিন্তু সেসব ভ্রূক্ষেপ করেন না মিশকা, সকলের বাজে মন্তব্য শুনেও প্রেমিকের হাতটা শক্ত করে ধরে রেখেছেন তিনি। ছোটবেলা থেকে ‘একা মা’ চান্দনীর কাছেই বড় হয়েছেন তিনি। তবে সিরিয়ালে কাজ পেতেই মায়ের দমদমের ফ্ল্যাট ছেড়ে চলে আসেন টালিগঞ্জে।

তারপরই প্রেম সম্পর্কে জড়িয়েছেন ‘অনুরাগের ছোঁয়া’র রূপটান শিল্পী দীপঙ্করের সঙ্গে। সোশ্যাল মিডিয়া খুললেই অহনা ও দীপঙ্করের একসাথে বহু ছবি চোখে পড়ে। কিন্তু অহনার মায়ের অভিযোগ অহনার এই প্রেমিককে নিয়ে। তিনি দাবি করেন দীপঙ্কর ‘বিবাহিত’। এমনকি কিছু নেটিজেনরাও অহনার উপর ‘ঘর ভাঙার’ অভিযোগ তুলছে। যদিও অহনা সংবাদমাধ্যমকে জানিয়েছেন দীপঙ্করের সঙ্গে পারমিতা নামে মেয়েটির বিয়ে হলেও তাঁরা এখন আইনি বিচ্ছেদে রয়েছেন।

তিনি কোনও ভুল করছেন না। পাশাপাশি তিনি দীপঙ্করকে একজন ভালো মানুষ বলেই দাবি করেন। এবার নিজে লাইভ এসে নিজের ফোন নম্বর দিলেন সকলকে। আগেও একটি নম্বর তাঁর ফাঁস হয়। আর তারপরই মিশকার সঙ্গে কথা বলার জন্য সেই নম্বরে আসতে থাকে একের পর এক কল। কিন্তু হঠাৎ তিনি নিজের ফোন নম্বর ফাঁস করলেন কেন? আসল কথা হল, কাল অর্থাৎ ৯ জুলাই অনলাইনে একটি ডান্স ওয়ার্কশপ নেবেন মিশকা ওরফে অহনা।

যার জন্য সেই ওয়ার্কশপে রেজিস্ট্রেশন করার জন্যই তিনি একটি ফোন নম্বর দেন। কিন্তু আজ লাইভে এসে তিনি বলেন, সেই নম্বরে ওয়ার্কশপের থেকে বেশি তাঁর সঙ্গে কথা বলার জন্য ফোন আসছে বেশি। তাই সকলকে তিনি অনুরোধ করেন, যাতে শুধুই সেই নম্বর উক্ত উদ্দেশ্যের জন্যই ব্যবহৃত করা হয়। এবার লাইভে এসে তিনি আরও এক নম্বর দিলেন যেখানে হোয়াটস্যাপ করে রেজিস্ট্রেশন করতে পারবেন ওয়ার্কশপে উৎসাহীরা। স্ট্যাটাসে লেখা, ‘whatsapp for details 9830959267 Only for serious learners’।

Back to top button