Guddi: গুড্ডি শুধরে গেলেও অনুজ শুধরালো না! গুড্ডি-যুধার বিয়ে দেখে নিজের আগের বিয়ের কথা মনে করছে! “কুকুরের লেজ সোজা হয় না”, কটাক্ষ দর্শকের

অবশেষে গুড্ডি-যুধাজিৎ এক হতে চলেছে। অনেকেই চেয়েছিল গুড্ডির সঙ্গে যুধাজিৎ-এর বিয়ে হোক। অবশেষে সেই ইচ্ছাই পূরণ করল লেখক। সকলের চর্চার কেন্দ্র হয়ে উঠেছে স্টার জলসার ধারাবাহিক ‘গুড্ডি’। প্রথম দিন থেকেই গল্পে এসেছে নানান টুইস্ট। প্রথম থেকেই এই ধারাবাহিকে প’রকীয়ার যে আভা এই ধারাবাহিক সৃষ্টি করেছে তা হার মানাবে অন্য ধারাবাহিককে।

এমনকি প্রথমবার যুধাজিৎ-গুড্ডির বিবাহের পরও অনুজের সঙ্গে গুড্ডির সম্পর্ক বিচ্ছেদ হয়নি। একদিকে যুধাজিৎ খুবই ভালো মনের মানুষ। কিন্তু গুড্ডিও মন থেকে বিয়ে করেনি যুধাজিৎকে। তাই অনুজ ও গুড্ডি সুজনের উপরই খেপে উঠেছিল দর্শক। এমনকি গুড্ডি-যুধাজিৎ-এর বিয়েতেও গুড্ডির আগের স্বামী অনুজ বাঁধা হয়ে দাঁড়িয়েছিল বারংবার।

অন্যদিকে গুড্ডি এই বিয়েতে সম্মতি দিলেও মন থেকে যুধাজিৎ-কে স্বামী হিসেবে মেনে নিতে পারেনি। কিন্তু তারপরও যুধাজিৎ সব জেনেও গুড্ডিকে তার প্রাপ্য সম্মান দিয়েছেন ও গুড্ডির সমস্ত ইচ্ছাকে সসম্মানে গ্রহণ করেছেন। তবে এবার সব বাধা পেরিয়ে মন থেকে যুধাজিৎকে স্বামী রূপে গ্রহণ করল গুড্ডি।

তবে এরপরও অনুজ একই জেড পড়ে আছে। সন্তান থাকা সত্বেও গুড্ডির উপরই তার নজর। তাই গুড্ডির বিয়ের দিনও নিজের বিয়ে নিয়েই ভাবছে অনুজ। যা দেখে ফের খেপে উঠল দর্শক। স্ত্রী শিরিনের সঙ্গে সংসার করতে নারাজ অনুজ। এদিকে স্ত্রী তার কাছে আবার ফিরে এসেছে।

এবার এক দর্শক অনুজকে উদ্দেশ্য করে সোশ্যাল মিডিয়ায় লিখল, অনুজ আর শুধরোলো না,,, গুড্ডি যুধাজিৎ এর বিয়েটা দেখে আবার সেই আগের বিয়ের কথা মনে করছে,,, কিন্তু গুড্ডি যুধাজিৎকে একমনে বিয়ে করছে এটাই সবচেয়ে ভালো লেগেছে”।

Back to top button