আবার বন্ধ হয়ে গেল স্টার জলসার এক্কা দোক্কা সিরিয়ালের শুটিং! কবে শুটিং শুরু হবে কেউ জানে না

সকাল সকাল একটা খারাপ খবর। আবার বন্ধ হয়ে গেল স্টার জলসার এক্কা দোক্কা সিরিয়ালের শুটিং। কতদিন বন্ধ থাকবে সেই শুটিং? সেটাও জানাবো আপনাদের। পুরোটা জানতে হলে বাকিটা পড়ুন নিচে।

প্রথমেই আপনাদের জানিয়ে দিয়েছি যে এই সিরিয়ালের শুটিং আবার বন্ধ হয়ে গেল। এবার একদিন বা দুই দিনের জন্য নয়, একেবারে টানার চার দিনের জন্য বন্ধ রাখা হলো এই সিরিয়ালের শুটিং। ইতিমধ্যে স্টার জলসায় যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করে ফেলেছে এই গল্প। পোখরাজ আর রঞ্জা এবং রাধিকা আর অনির্বাণ- এর মিষ্টি জুটি বেশ ভালো লেগেছে দর্শকদের। দুটি দলে ভাগ হয়ে গেছে গল্প।

গল্পে নতুন মোড়

শুরু থেকে গল্পের মূল নায়ক নায়িকা ছিল রাধিকা এবং পোখরাজ। এই জুটির নাম দেওয়া হয়েছিল রাধিরাজ। এরপর আসে অনির্বাণ আর রাধিকার রাধিরাজ জুটি। অনির্বাণ গল্পে প্রবেশ করার পর থেকে গল্প সম্পূর্ণ অন্যদিকে ঘুরে যায়। সে এমন একটা সময় এই গল্পে প্রবেশ করে যখন রাধিকা আর পোখরাজের ডিভোর্স তো হয়ে গেছে কিন্তু তবু সম্পর্কের দোটানা চলছে তাদের মধ্যে। তারপরেই অনির্বাণ মন দিয়ে বসে রাধিকাকে। তবে রাধিকা বরাবর আমরা জানি খুব জেদি মেয়ে তাই সে সহজে নিজের মনে গ্রহণ করতে চায় না অনির্বাণকে। এই নিয়ে আবার এক দোটানা চলতে থাকে দুজনের মধ্যে।

অনিধিকার মিল

তবে যাবতীয় ঝগড়াঝাঁটির পর অবশেষে চার হাত এক ঘরে দুজনের। দর্শক পায় একটা নতুন গল্প যেখানে অনির্বাণ এবং রাধিকা রয়েছে এবং বাদ চলে গেছে সম্পূর্ণরূপে পোখরাজ। যদিও তার জন্য এসেছে গল্পে রঞ্জাবতী। দুজনের বিয়ে হয়ে যায়। ওদিকে আবার বিয়ে হয়ে যায় অনির্বাণ এবং রাধিকার। তবে তারপরেই আবার দুজনের মাসে এসে জায়গা নেয় কমোলিনী। সে এসে দাবি করে সে নাকি অনির্বাণের সন্তানের মা হতে চলে। এই নিয়ে আবার রাধিকা এবং অনির্বাণ এর মধ্যে শুরু হয় ঝামেলা, অবশেষে এই ঝামেলার জন্য আ’ত্মহ’ত্যা করতে চায় অনির্বাণ। যদিও এই যাত্রা সে বেঁচে ফিরে আসে।

কতদিন শুটিং বন্ধ?

জানা গেছে যে শনিবার থেকে বন্ধ হয়ে গেল শুটিং এবং সেটা বন্ধ থাকবে মঙ্গলবার পর্যন্ত। তারপর বুধবার থেকে আবার যথারীতি সময় মেনে শুটিং শুরু হয়ে যাবে। তবে কী কারণে হঠাৎ চার দিনের জন্য শুটিং এভাবে বন্ধ করে দেওয়া হল?

কেন বন্ধ শুটিং?

না কোনও সমস্যা হয়নি, বরং টিমের সদস্যরা বললেন যে চার দিন জাতীয় ছুটি রয়েছে কারণ সামনে আসছে স্বাধীনতা দিবস। এই উপলক্ষে গোটা টিমকে ছুটি দেওয়া হয়েছে। তার মধ্যে আবার একটা রবিবার পড়েছে। তাই সব মিলিয়ে একসঙ্গে ছুটি দিয়ে দেওয়া হয়েছে গোটা টিমকে। কিন্তু শনিবার আর সোমবার কেন শুটিং বন্ধ রাখা হয়েছে? সেটা নাকি তারা নিজেরাও জানে না।

Back to top button