Guddi: বিয়ের পরেও অনুজকে নিয়ে গুড্ডি-শিরিনের মধ্যে লড়াই লেগেই রয়েছে! গুড্ডিকে ছিঁচকে চোর, ডাকাত বলতে শোনা গেল শিরিনকে! এসব সংলাপ শুনে হেসে লুটোপুটি খাচ্ছে দর্শক

বাংলা টেলিভিশনের একটি অত্যন্ত চর্চিত ধারাবাহিক হল স্টার জলসার ‘গুড্ডি’। এই ধারাবাহিক নিয়ে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শেষ নেই। যতদিন এগোচ্ছে ততই এই ধারাবাহিককে নিয়ে কটাক্ষ এবং সমালোচনা বেড়েই চলেছে। লীনা গাঙ্গুলীর লেখা এই ধারাবাহিক শুরুর কয়েক দিনের মধ্যে থেকেই জনপ্রিয়তার থেকে বেশি কটাক্ষের ফলে চর্চার শিরোনামে উঠেছে। তবে তার পুরোপুরি কারণ হলো ধারাবাহিকের নায়ক, নায়িকা এবং পার্শ্ব নায়িকার কারণে। গুড্ডি ,অনুজ, শিরীন এই তিনজনের ত্রিকোণ সম্পর্ককে নিয়ে এখন দর্শকের বিরক্তের শেষ নেই।

আর সেই গল্পই বার বার চর্চার শিরোনামে উঠে আসছে। তবে বর্তমানে এই তিনজনের সাথে আরো একজনের নাম জুড়েছে সে হল যুধাজিৎ। সম্প্রতি গুড্ডির সঙ্গে এক নাটকীয় বিয়ে হয়েছে যুধাজিতের যেটা অনুজ মেনে নিতে না পারলেও তাকে মেনে নিতে হয়েছে তার কারণ উল্টোদিকে শিরিন জানিয়েছে সে মা হতে চলেছে। আর এই সব কিছু নিয়েই এখন গল্প এগিয়ে চলেছে।

সম্প্রতি ধারাবাহিকে দেখা গেছে গুড্ডি এবং যুধাজিতের ফুলশয্যার ঘরের বাইরে এসে দাঁড়িয়ে রয়েছে অনুজ। তারপর গুড্ডি ঘর থেকে বেরোতেই তাকে নানা রকমের খারাপ কথা শোনায় অনুজ। আর সেই সমস্ত কথা শুনেও নায়ক সমালোচনার শিকার হয়েছে সোশ্যাল মিডিয়াতে। অনেকের মত একটি ধারাবাহিকের নায়কের মুখে এমন অ’শ্লী’ল মন্তব্য শোনা কিছুতেই শোভা পায় না।

তবে এবার দেখা যাচ্ছে গল্পের অন্য রূপ। এতদিন শিরিন এবং গুড্ডির মধ্যে অনুজকে নিয়ে তর্ক-বিতর্ক তো চলত কিন্তু এবার একে অপরকে ডাকাত, ছিঁচকে চোর বলতে শুরু করেছে তারা। যা নিয়ে রীতিমতো হেসে গড়াগড়ি খাচ্ছে দর্শক। সম্প্রতি একটি পর্বে দেখা গেছে খাবার টেবিলে খেতে বসেছে অনুজ, শিরিন, যুধাজিৎ, জেঠুমনি ,যুধাজিতের মা অনুজের দাদা সকলে। এবং সেখানে উপস্থিত রয়েছে অনুজের জেঠিমা, গুড্ডি এবং অনুজের বৌদি। আর তাদের সকলের সামনেই শিরিন গুড্ডিকে টি’স করে ‘ছিঁচকে চোর’ বলে আর তারপরেই বলে ‘ডাকাত’।

শিরিনের কথা অনুযায়ী অনুজকে ডাকাতি করতে চেয়েছিল গুড্ডি কিন্তু শেষমেষ করতে পারেনি। আর তখনই গুড্ডিকে বলতে শোনা যায় যে আমাদের মধ্যে কেউই শক্তিশালী নয় বরং যে বাচ্চাটা এখনো পৃথিবীতে আসেনি সেই একটা উড়ন্ত মানুষকে একটা জায়গায় দাঁড় করিয়ে দিয়েছে। যেটার জন্য আমাদের সকলেরই কৃতজ্ঞ থাকা উচিত সেই বাচ্চাটার উপর। সেই সঙ্গে সে আরো বলে বাচ্চাটা আমাকেও মুক্তি দিয়েছে। এই কথাগুলো শুনে সকলেই তার দিকে তাকিয়ে রয়েছে কিন্তু যুধাজিৎকে দেখে মনে হচ্ছে সে মনে মনে খুশি হচ্ছে।

তবে যাই হোক ধারাবাহিকের এই সমস্ত সংলাপ খুব একটা পছন্দ করছে না দর্শককূল। তাই তাদের মধ্যে রীতিমতো চর্চা হচ্ছে ধারাবাহিকের গল্প নিয়ে। সেই সঙ্গে সমালোচনা এবং কটাক্ষ শুরু হয়েছে। আর নেটিজেনদের এখন ট্রোলের একটি বড় বিষয় হয়ে উঠেছে স্টার জলসার ‘গুড্ডি’ ধারাবাহিকটি।

Back to top button