Guddi: পুবলু আসলে গুড্ডির ছেলে, সেজন্যই ছেলেটার প্রতি শিরিনের মমতা নেই! “লেখিকার কোনও ভরসা নেই”, পুবলুর সাথে গুড্ডির মাখোমাখো সম্পর্ক দেখে এমনটাই বলছে দর্শক

বর্তমানে স্টার জলসার একটি অত্যন্ত চর্চিত ধারাবাহিক হল ‘গুড্ডি’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলি এবং অভিনেতা রনজয় বিষ্ণুকে। এই ধারাবাহিক শুরু হয়েছে যবে থেকে তবে দিয়েই গুড্ডি,শিরিন এবং অনুজের এই তিনজনের অদ্ভুত ত্রিকোণ সম্পর্ক নিয়ে গল্প দেখানো হচ্ছিল যা দেখতে দেখতে বিরক্ত হয়ে উঠেছিল দর্শক। আর এই নিয়ে নানা রকম মন্তব্য দেখা গিয়েছিল সোশ্যাল মিডিয়াতে।

তবে তাদের তিনজনকে নিয়ে যখন একাধিক কটাক্ষ এবং সমালোচনা সোশ্যাল মিডিয়ায় দেখা যেত। বর্তমানে দেখা যাচ্ছে গুড্ডি ধারাবাহিকে নেওয়া হয়েছে ৬ বছরের লিপ। লিপ নেওয়ার পরে দেখা যাচ্ছে গুড্ডি একজন বড় পুলিশ অফিসার হয়ে গেছে এবং এখন সে অনুজের আন্ডারে একজন এসপি। আর অনুজ এর সঙ্গেও দেখা যাচ্ছে তার ছেলেকে। গল্পের মোড় যেদিকে ঘুরছে তাতে দর্শকদের মনে হচ্ছে আরো একবার গুড্ডি এবং অনুজের জুটি দেখানো হবে।

এই গল্প যত এগিয়ে যাচ্ছে নতুন মোড় নিয়ে সেখানে দেখা যাচ্ছে শিরিনের ছেলের প্রতি শিরিনের কোন টান নেই। তাকে তাই নিয়ে যখন অনুজের বাড়ির লোক বলছে তখন তার কথায় অনুজ তাকে মেনে নেয় নি বলে সে বাচ্চাটাকেও মেনে নিতে পারেনি। কিন্তু এরই মধ্যে গুড্ডির সঙ্গে বাচ্চাটির সুন্দর সম্পর্ক তৈরি হয়েছে।

কয়েকদিনের মধ্যেই গুড্ডিকে মায়ের মত ভালবেসে ফেলেছে সে। গুড্ডিকে পুবলু ডাকে মামনি বলে। আর তার সঙ্গে পুবলুর এই কিছুদিনের সম্পর্ক দেখে রীতিমতো হতবাক দর্শক। তবে অনেকেই এই বন্ধনের প্রশংসা করেছে। আবার অনেকে এই নিয়ে কটাক্ষ করতেও ছাড়েনি। তাদের মধ্যে অনেকে বলছে এবার লেখিকা গল্প ঘুরিয়ে দিতে পারে।

এক নেটিজেন সোশ্যাল মিডিয়াতে এই নিয়ে লিখেছে,”লেখিকা চাইলেই এখন অনুজ আর শিরিনের ছেলেকে অনুজ আর গুড্ডির ছেলে বানিয়ে দিতে পারে।যেমন শিরিন আসলে প্রেগনেন্টই ছিল না,গুড্ডির পেটে ছিল অনুজের বাচ্চা।শিরিন জানতে পেরে গুড্ডিকে ১০ মাস অজ্ঞান করে রাখে।এরপর গুড্ডিকে ডেলিভারী করিয়ে পুলিশ ট্রেইনিং সেন্টারে ফেলে আসছিল আর বাচ্চাটাকে নিজের ছেলে বলে চালিয়ে দিয়েছে।সেজন্যই ছেলেটার প্রতি শিরিনের কোনো মায়া নেই কিন্তু গুড্ডির ঠিকই দরদ উথলে ওঠেছে কারণ গুড্ডিই ছেলেটার আসল মা”।

Back to top button