Anurager Chowa: “সারাদিন ঝগড়া করার পর আবার সেই দীপার কাঁধেই মাথা রেখে ঘুমাচ্ছে বলদটা! এক ধাক্কায় গাড়ি থেকে ফেলে দিক সূর্যকে”! সূর্যর কাণ্ড দেখে খেপে উঠল দর্শক

রেকর্ড নম্বর পেয়ে ‘অনুরাগের ছোঁয়া’ এতদিন বেশ অনেক এগিয়ে গিয়েছিল। আজকাল টিআরপি তালিকার দিকে কড়া নজর রাখেন দর্শকরাও। তাঁদের পছন্দের ধারাবাহিক কত থেকে কত নম্বরে গেল, বা কোন ধারাবাহিক আজকাল বেশি পছন্দ করছে মানুষ তা বেশ দেখতে আগ্রহী দর্শকগণ। পাশাপাশি ধারাবাহিকের ছোটোখাটো ভুল-ত্রুটি বা ভালো পর্ব নিয়েও চর্চায় মেতে ওঠেন দর্শকগণ।

তবে বর্তমান কিছু একঘেয়েমিয়েতার জন্যই হয়তো কপালে চিন্তার মেঘ জমতে শুরু করেছে ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের। বেশ কিছুদিন ধরে টি আর পির নম্বর কমছে ধীরে ধীরে। তবে এখনও প্রথমের তালিকাতেই রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। একাধিক বিয়ে এবং পরকীয়া ছাড়াও যে টিআরপি তালিকায় রাজ করা যায় তা দেখিয়ে দিয়েছে ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। এতগুলো বছর একে অপরের থেকে আলাদা থাকা সত্ত্বেও অন্য কাউকে জীবনে আসতে দেয়নি সূর্য-দীপা।

তারপর ধারাবাহিকে সোনা-রুপার এন্ট্রি নতুন বছরে দর্শকের বিচারে ও TRP-এর নিরিখে ‘অনুরাগের ছোঁয়া’কে আজ সবার উপরে স্থান দিয়েছে। এর ধারেকাছে আর কোনও ধারাবাহিক নেই। বর্তমানে প্রতিদিনিই ধারাবাহিকে এসেছে নানান নতুন মোর। কিন্তু এখনও দীপা ও সূর্যের মনে একে ওপরের নিয়ে ভুল ধারণা রয়েছে। দর্শকরা আশা করেছিল, ধীরে ধীরে সোনা-রূপার কারণে সেসকল ভুল কাটতে চলেছে।

কিন্তু এখনও সেরম কোনো পরিবর্তন আনেনি ‘অনুরাগের ছোঁয়া’র ট্র্যাক। ইতিমধ্যে লাবণ্য তার দুই নাতনিকে কাছে পেয়েছে। রুপা বাবার হাত ধরেই তার নিজের ঘরে এসেছে। অজান্তেই নিজের পরিবারের আদর ভালোবাসা সবই পেয়েছে সে। সঙ্গী হিসেবে পেয়েছে নিজের যমজ বোনকে। কিন্তু দীপাকে এখনও পছন্দ করে না সূর্য। সর্বদা অনেক কটু কথা শোনায়। এমনকি মেয়ে সোনার শরীর খারাপের সময় দীপা এসে তাকে আগলানোর পরও সূর্য দীপাকে অনেক খারাপ কথা শোনায়।

আর এরফলেই সূর্যের উপর বেশ খেপে দর্শক। আর তা নিয়ে শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায় চর্চা। সম্প্রতি গাড়িতে সূর্য দীপার কাঁধে মাথা রেখে ঘুমিয়ে পড়ে। আর তা দেখে দর্শকরা বলেন, “দিনরাত যার উপর চিৎকার করে,তার কাঁধের উপরেই আবার ফাঁপা মাথাটা রেখে বেঘোরে ঘুমাচ্ছে বলদটা। দীপা ধাক্কা দিয়ে ফেলে দেয়না কেন।”

Back to top button