দুর্জয়ের সঙ্গে কথা বলে এবার সমস্ত প্ল্যান করে নিল রানী! কোন মোড় নিতে চলেছে রানী-দুর্জয়ের সম্পর্ক?

স্টার জলসার (Star Jalsha) একটি নতুন ধারাবাহিক হল ‘তোমাদের রানী’ (Tomader Rani)। চ্যানেলে এই ধারাবাহিক এসেছে বেশিদিন হয়নি। ধারাবাহিকের নায়ক দুর্জয় (Durjay) ও নায়িকা রানীর (Rani) রসায়ন মন কেড়ে নিয়েছে দর্শকদের। বিশেষ করে তাদের প্রেমের শুভারম্ভটি ছিল বেশ সুন্দর। আর তাই রানী ও দুর্জয়ের এই জুটিকে বেশ পছন্দও করছেন দর্শক। যদিও গল্পটি বর্তমানে অন্যদিকে এগোচ্ছে।

ইতিমধ্যে দুজনের জীবন এক নতুন মোড় নিয়েছে। অল্পসময়ের মধ্যেই রানী ও দুর্জয় ঘনিষ্ঠ হয়েছে। আর তা প্রকাশ্যে আসতেই দুজনের জীবনে সমস্যা আসে। দুজনের পরিবারই এই সম্পর্কে রাজি নয়। রানী ও দুর্জয় বারংবার একে ওপরের সঙ্গে কথা বলতে চাইলেও তা কোনওভাবে সম্ভব হয় না। যদিও দুর্জয় রানীকে বিয়ে করবে, এমন সিদ্ধান্ত এখনও সে নেয়নি।

রানী যদিও দুর্জয়কে এখনই বিয়ে করতে ইচ্ছুক। কারণ তার বাবার রানীর অন্যত্র বিয়ে দেওয়ার জন্য উঠেপড়ে লেগেছে। রানীর জন্য পাত্র ও বিয়ের তারিখ দুই ঠিক হয়ে গিয়েছে। আমরা জানি, রানী সন্তান, সংসার সামলানোর পাশাপাশি ডাক্তারিও পড়বে। বর্তমান পরিস্থিতির জেরে রানীর বাবা রানীর থেকে ফোন কেড়ে নিয়েছে। সে একবার দুর্জয়ের সঙ্গে কথা বলতে চাইলেও পারে না।

পরে সুযোগ বুঝে রানী লুকিয়ে অন্য একজনের ফোন থেকে দুর্জয়ের সাথে কথা বলে। অন্যদিকে দুর্জয় রানীর সঙ্গে দেখা করার জন্য দেবযানীকে ফোর্স করে। দেবযানী তাকে বারংবার বারণ করে। এরপরই রানীর ফোন এলে তারা দেখা করবে বলে ঠিক করে নেয়। তবে কি আদোও রানী দুর্জয়ের সঙ্গে দেখা করবে? আমরা এও জানি, দুর্জয় এখনই রানীকে বিয়ে করবে বলে ভাবেনি।

রানী এবার হয়তো দুর্জয়কে জোর করেই বিয়ে করতে রাজি করাবে। দুর্জয়ের কথা ভেবেই হয়তো এবার রানী বিয়ের মণ্ডপ থেকে পালিয়ে যাবে। কিন্তু তারপরও কি রানীর জীবনের সমস্ত সমস্যা মুছে যাবে? নাকি রানীর জীবনে আসতে চলেছে আরও কোনও বড় ট্যুইস্ট? দুর্জয় কি আদোও রানীর সাথ দেবে? দর্শকদের মনে এখন নানান প্রশ্নের ভিড়।

Back to top button