বিদায়! দর্শকদের চো’খের জ’লে ভাসিয়ে অবশেষে জলসার পর্দায় শে’ষ হল রামপ্রসাদ! মি’স করবেন আপনারা?

স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিকগুলির ধীরে ধীরে কমছে টিআরপি (TRP)। বর্তমানে জি বাংলার (Zee Bangla) শীর্ষস্থানীয় ধারাবাহিকগুলির সঙ্গে সমানতালে পাল্লা দিতে ব্য’র্থ স্টার জলসার ধারাবাহিকগুলি। ফলে চ্যানেল ধারাবাহিকগুলির জন্য এবার নিয়েছে চরম সিদ্ধান্ত। জনপ্রিয়তা হারি’য়ে ফেলা বা টিআরপিতে প্রতিপক্ষ ধারাবাহিকগুলির সঙ্গে সমানতালে পাল্লা দিতে ব্য’র্থ হলেই ধারাবাহিকের কাহিনীতে ই’তি টানার সিদ্ধান্ত নিচ্ছে চ্যানেল।

সেই স্থানে চ্যানেল নিয়ে আসছে নতুন নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই জানা গেছে স্টার জলসার পর্দায় আসছে লীনা গঙ্গোপাধ্যায়ের ম্যাজিক মোমেন্টস নতুন ধারাবাহিক রোশনাই। যেখানে অভিনয় করছেন অভিনেতা শন ব্যানার্জী এবং অনুষ্কা গোস্বামী। এছাড়াও পর্দায় আসছে সুরিন্দর ফিল্মসের নতুন ধারাবাহিক। সেই ধারাবাহিকের মাধ্যমে পর্দায় ফিরছেন জনপ্রিয় টেলি অভিনেতা প্রতীক সেন এবং নবাগতা অভিনেত্রী সুকন্যা। ধারাবাহিকের বাকি কলাকুশলীদের নির্বাচনও শুরু হয়ে গেছে ইতিমধ্যেই।

শেষ হচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক (Popular Serial of Star Jalsha is going off-air):

তবে একটি ধারাবাহিক আসছে মানেই পর্দা থেকে বি’দায় নেবে আপনাদের পছন্দের একটি ধারাবাহিক। প্রসঙ্গত, জানিয়ে রাখি রোশনাইকে জায়গা ছে’ড়ে দিতে ২৪শে এপ্রিল শেষবারের মতো সম্প্রচারিত হয়ে মাত্র ৯ মাসের মধ্যেই পর্দা থেকে বি’দায় নেবে যীশু সেনগুপ্তর প্রযোজনা সংস্থা এবং নীলাঞ্জনা সেনগুপ্তর ধারাবাহিক প্রেম বিয়ে আজকাল। তবে শুধু লাভ বিয়ে আজকালই নয়, স্টার জলসার পর্দা থেকে বিদা’য় নেবে আরও একটি জনপ্রিয় ধারাবাহিক।

জানা গেছে সুরিন্দর ফিল্মসের আসন্ন ধারাবাহিকের জন্য জায়গা ছেড়ে বিদায় নিচ্ছে একটি জনপ্রিয় ধারাবাহিক। সম্প্রতি জানা গেছে সুরিন্দর ফিল্মসের আসন্ন ধারাবাহিকটিকে পরিচালনার দায়িত্ব প্রযোজনা সংস্থা দিয়েছে জনপ্রিয় পরিচালক অমিত সেনগুপ্তকে। যিনি কপালকুণ্ডলা, দেবী চৌধুরাণী মতো জনপ্রিয় ধারাবাহিক পরিচালনা করেছেন। বর্তমানে অমিত সেনগুপ্ত পরিচালনা করছেন সুরিন্দর ফিল্মসেরই ধারাবাহিক রামপ্রসাদ।

পরিচালকের চলে যাওয়ার জল্পনা থেকেই গুঞ্জন শুরু হয়েছিল তবে কি এবার পর্দা থেকে বিদা’য় নিচ্ছে রামপ্রসাদ? এবার সেই আশঙ্কাই সত্যি হল। জানা গেছে সুরিন্দর ফিল্মসের প্রযোজিত এবং প্রতীক সেনের অভিনীত নতুন ধারাবাহিকে জায়গা ছেড়ে দিতে এবার পর্দা থেকে বি’দায় নেবে সুরিন্দর ফিল্মসের চলতি ধারাবাহিক রামপ্রসাদ। শুরুতে ধারাবাহিকের অসাধারণ টিআরপি থাকলেও সময়ের সঙ্গে সঙ্গে কমছে ধারাবাহিকের জনপ্রিয়তা। তাই ধারাবাহিকটিকে এবার শে’ষ করার সিদ্ধান্ত নিয়েছে স্টার জলসা। তোমরা কারা কারা রামপ্রসাদকে মিস করবে?

Back to top button