Guddi: অনুজের মৃত্যুতে বিধবার বেশ ধরল শিরিন! “গুড্ডি কি এখন নিজেকে বিধবা মনে করবে?” খিল্লি করছে দর্শক

স্টার জলসায় এক জনপ্রিয় ধারাবাহিক হল ‘গুড্ডি’। বর্তমান পর্ব দেখে অনেকেরই ধারণা যে ‘গুড্ডি’ ইতির খাতায় নাম লেখাতে চলেছে। ধারাবাহিকের গল্প যত এগোয় অনুজের প্রতি দর্শকদের ভালোবাসা তত কমে। অনেকেই শিরিন অর্থাৎ অনুজের স্ত্রীকে সঠিক মনে করছিলেন, আর গুড্ডি অনুজকে ভুল মনে করেছেন।

আর তারপরই গুড্ডির জীবনে আসে যুধাজিৎ। দর্শকরা দাবি করে, গুড্ডির সঙ্গে যুধাজিৎ-এর মিল হোক। আর শিরিনের সঙ্গে অনুজ সংসার করুক। কিন্তু সেই সংসার অনুজের দ্বারা হয়নি। এরমাঝে বহুবার শিরিন চক্রান্ত করে গুড্ডিকে সমস্যায় ফেলার চেষ্টা করেছে। শেষমেশ গুড্ডির সঙ্গে যুধাজিৎ-এর বিয়ে হয়।

বিয়ের পরও যদিও অনুজের প্রতি মন পড়েছিল গুড্ডির। অনেক দর্শকের মনেই প্রশ্ন আসে যে আসল নায়ক কে লেখকের গল্পে? এর মাঝেই এল আরও এক টুইস্ট, একদিকে শিরিন দোষী সাব্যস্ত হয়ে জেলে যায়, অন্যদিকে অনুজ মারা গিয়েছে। অনুজের মৃত্যুতে গুড্ডি পুরোপুরি ভেঙে পড়ে।

লেখক যদি প্রথম থেকেই অনুজকে নায়ক ধরে থাকেন, তাহলে এই ধারাবাহিক নায়ক-নায়িকার অমিল দিয়েই শেষ হবে। এদিকে অনুজ আর শিরিনের ভুলের শাস্তি পাচ্ছে পুবলু। অন্যদিকে গুড্ডি যুধাজিৎ-এর স্ত্রী হয় সত্বেও, অনুজের মৃত্যুতে এমন ভাবে ভেঙে পড়েছে, যেখানে স্পষ্ট হচ্ছে গুড্ডি যুধাজিৎকে নয়, অনুজকেই স্বামী হিসাবে মানে।

পরিবারের বেশিভাগ মানুষেরা অনুজের মৃত্যুতে এখন গুড্ডিকে দোষী করছে। যদিও স্বামী যুধাজিৎ গুড্ডির পাশে রয়েছে। এরমধ্যে দর্শকদের মনে এখন এটাই ঘুরছে, অনুজের মৃত্যুতে গুড্ডি কি তবে নিজেকে বিধবা মনে করবে? এখন যুধাজিৎ, গুড্ডি ও ছোট্ট পুবলুর ভবিষ্যৎ কি হতে চলেছে? তা যদিও কেউই আন্দাজ করতে পাচ্ছে না।

Back to top button