EXCLUSIVE: ‘ছোট পর্দা আমার বাপেরবাড়ি’! জিতের সঙ্গে সিনেমার পর আবার সিরিয়ালে ফিরছেন! আসছে নায়িকার নতুন কমেডি সিরিয়াল 

ছোটপর্দায় একের পর এক ধারাবাহিক করে গিয়েছেন তিনি। টলিপাড়ার অন্যতম পরিচিত মুখ হলেন এই অভিনেত্রী। খনা, লাবণ্যের সংসার, কাঞ্চিসহ একাধিক ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে। একের পর এক ধারাবাহিকে কাজ করে জনপ্রিয়তা লাভ করেছেন তিনি। ভীষণই অল্প বয়সেই অভিনয় করতে শুরু করেছিলেন। তাঁর ঝুলিতে রয়েছে অসংখ্য ধারাবাহিক। সেই ছোট পর্দা থেকেই বড় পর্দায় উঁকি মারেন এই নায়িকা। কাজ করেছেন সুপারস্টার জিতের সঙ্গে।

রাজেশ গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় এবং জিৎ ফিল্মওয়ার্কস প্রাইভেট লিমিটেডের প্রযোজনায় ‘চেঙ্গিস’। সেই ছবিতে জুটি বেঁধেছেন জিৎ এবং অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায়কে। আর তাদের সাথেই ‘চেঙ্গিস’ ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী আয়েশা ভট্টাচার্য। এতক্ষন যাঁর কথা আমরা বলছিলাম। অভিনেত্রী তাঁর এই কেরিয়ার, সাফল্য সবটাই উৎসর্গ করেছেন অভিনেতা জিৎকে।

জিতের ‘ওয়ান্টেড’ ছবিতে আজ থেকে ১৪ বছর আগে শিশুশিল্পী হিসেবে কাজ করেন তিনি। আবার ‘চেঙ্গিজ’ ছবিতে সেই শিশু শিল্পী আয়েশা ভট্টাচার্যর সামনে সুযোগ আসে বাংলার ‘বসের’ সঙ্গে কাজ করার। এখন তিনি অনেক পরিণত মানুষ এবং নায়িকা হিসেবে। তাই তিনি খুবই খুশি। তবে বড় পর্দায় কাজ করে ভুলে যাননি ছোট পর্দাকে। ফের নতুন ধারাবাহিকের সাথে ফিরছেন তিনি। তিনি জানান, ছোটপর্দা তাঁর কাছে তাঁর বাপেরবাড়ির মতো। তাই তাকে ভুলে থাকা সম্ভব নয়।

সম্প্রতি সান বাংলায় একটি ধারাবাহিক আসতে চলেছে, নাম ‘বিয়ের ফুল’। সেই ধারাবাহিকে নায়িকার বোনের চরিত্রে থাকতে চলেছেন তিনি। তবে তিনি এবার পজেটিভ চরিত্রেই ফিরছেন। এর আগে ‘কাঞ্চি’ ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে (রোহিনী) কাজ করেছিলেন তিনি। ‘বিয়ের ফুল’ ধারাবাহিকে অন্যতম নায়ক নায়িকার চরিত্রে রয়েছেন রাজা গোস্বামী ও নবনীতা দাস। সেই ধারাবাহিকের নায়িকার বোন স্নেহার চরিত্রে অভিনয় করবেন আয়েশা।

অভিনেত্রী জানান, উক্ত ধারাবাহিক পুরোটাই কমেডির উপর কেন্দ্র করে। একটি পরিবারে ছেলেদের বিয়ে হয় না। সেখানেই বিয়ে করে একের পর এক বউদের এন্ট্রি নিয়েই গল্প এগোবে। অভিনেত্রী স্নেহার চরিত্রও পুরোটাই কমেডির উপর থাকবে বলে জানিয়েছেন খোদ অভিনেত্রী আয়েশা। তিনি আরও জানান, এই ধারাবাহিক সান বাংলার একটি সাউথের ধারাবাহিক ‘পান্ডবার ইল্লাম’ এর বাংলা রিমেক। ধারাবাহিকে তনুশ্রী রায়, অরুনাভ দত্ত হলেন আয়েশা ও তাঁর দিদির অভিভাবক।

Back to top button