Mithai Breaking: শেষ হলো যাত্রা! সেট ভেঙে আড়াই বছর পর মিঠাই ছাড়লেন পরিচালক! শেষ পর্ব কবে?

আদৃত রায়। আর তাঁর একের পর এক সোশ্যাল মিডিয়া পোস্ট। আর যা দেখে মন খারাপ হয়ে যাচ্ছে দর্শকদের। গত শনিবার রাতে অভিনেতা পোস্ট করে জানান, মিঠাই ধারাবাহিকের সেট চেঞ্জ হচ্ছে। সেই পুরোনো মনোহরা আর থাকছে না।

সেদিন অভিনেতা লিখেছিলেন, মনোহরার এই শুটিং ফ্লোরে আমি ২০২০ সালের ২০শে ডিসেম্বর প্রথম শুটিং করা। এই সেটে প্রথম শটটা ছিল সিদ্ধার্থ মোদকের ইন্ট্রওডআকশন শট। আর আজ ৬ই মে, ২০২৩ আমিই এই সেটে শেষ শট দিলাম। কাকতালীয় ভাবে সিদ্ধার্থ মোদকই হল সেই মানুষটা যে এই ফ্লোরে শেষবারের মতো দাঁড়িয়ে রয়েছে।

সেদিন অভিনেতা আরও জানিয়েছিলেন, আজ আমিই শেষবারের মতো আমি মনোহরার সিঁড়ি দিয়ে নামলাম। এর জন্য ধন্যবাদ জি বাংলা, ধন্যবাদ ভারতলক্ষ্মী স্টুডিও। এক‌ইসঙ্গে তিনি জানিয়েছিলেন মিঠাই এখনও চলবে। কিন্তু বিভিন্ন ঘটনা যেন ইঙ্গিত দিচ্ছে মিঠাই এবার শেষের দিকে। যদিও এই ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস বিভিন্ন সময় বলেছেন মিঠাই এত তাড়াতাড়ি শেষ হবে না।

আর এবার কী ঘটল জানেন? এই পরিচালক‌ই বদল হয়ে গেল। দীর্ঘ আড়াই বছরের সফল মিঠাই যাত্রার পর ধারাবাহিকের পরিচালনা ছাড়লেন পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস।

এদিন আদৃত পরিচালকের সঙ্গে একটি ছবি পোস্ট করে সোশ্যাল মাধ্যমে লেখেন, আজ পর্যন্ত মিঠাইতে যত চরিত্র দেখেছেন যত মজার মজার মুহূর্তের সাক্ষী হয়েছেন সব কিছুর কারিগর এই মানুষটি। আপনারা তারকা তৈরী করেন। উনি অভিনেতা তৈরী করেন। উনি আমার গুরু। এক‌ই সঙ্গে তিনি জানান জি বাংলার নতুন ধারাবাহিক ফুলকির পরিচালনা করবেন পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস।

জি বাংলা প্রোডাকশনের ধারাবাহিক ‘ফুলকি’ এবার আসছে। দীর্ঘদিনের টালবাহানা শেষে এবার এই ধারাবাহিক টেলিভিশনের পর্দায় দেখানোর জন্য এপিসোডের শুটিং শুরু হতে চলেছে ‌‌। আর সেই জন্যই মিঠাই ধারাবাহিকের মনোহরার সেট ভেঙে ফেলা হয়েছে। রিনোভেশনের পর ওখানেই শুরু হবে ফুলকির শুটিং। পরিচালক থেকে সেট সবই মিঠাইয়ের! সাফল্য পাবে ফুলকি?

Back to top button