জন্মদিনে ভক্তদের জন্য অবারিত দ্বার বিনয়ী অভিনেতার! ভক্তদের লাগামহীন ভালোবাসায় জমজমাট উচ্ছেবাবুর জন্মদিন! দেখুন ছবি

২৫শে মে, শনিবার। অভিনেতা আদৃত রায়ের (Adrit Roy) জন্মদিন। তিনি বাংলা ধারাবাহিকপ্রেমীদের হার্টথ্রব ও বাঙালি মেয়েদের ক্রাশ। মিঠাইয়ের (Mithai) উচ্ছেবাবুর নাম শুনলেই বুকের ধুকপুকুনি বেড়ে যায় মহিলামহলের। মিঠাই শেষ হয়েছে আজ বছর দুই হতে চলল। আজও জনপ্রিয়তায় কিঞ্চিৎ ভাটা পড়েনি ধারাবাহিকের নায়ক উচ্ছেবাবুর।

এদিন ছিল আদৃতের জন্মদিন। এদিন দুপুর দেড়টা থেকে আড়াইটে পর্যন্ত ভারতলক্ষী স্টুডিয়োয় অনুরাগীদের সঙ্গে অনেকটা সময় কাটান অভিনেতা। এই স্টুডিয়োতে কাজ করার সময় আদৃত পেয়েছিলেন জীবনের সবচেয়ে বড় সাফল্য। ভারতলক্ষী স্টুডিয়োতে হত ধারাবাহিক মিঠাইয়ের শুটিং। এখানেই জীবনসঙ্গী কৌশাম্বীর সঙ্গে পরিচয় ও প্রেম। অভিনেতার জীবনের অনেক বড় ইভেন্ট এই জায়গাকে কেন্দ্র করে।

সমাজমাধ্যমে ভাইরাল আদৃতের জন্মদিনের ভিডিয়ো

এদিন স্টুডিও পাড়ায় আদৃতকে ঘিরে ছিল ভক্তদের ঢল। অনুরাগীদের সঙ্গেই আনন্দ করে কাটালেন জীবনের এই বিশেষ দিনটি। কেউ সেলফি তুললেন তো কেউ অটোগ্রাফ নিলেন। দূরদূরান্ত থেকে তারা উপস্থিত হয়েছিলেন শুধুমাত্র একবারের জন্য পছন্দের অভিনেতাকে ছুঁয়ে দেখবেন বলে। সবমিলিয়ে আদৃতের দিনটা ভালই কেটেছে।

সমাজমাধ্যমে রীতিমতো ভাইরাল আদৃতের ও তার অনুরাগীদের একসঙ্গে কাটানো মুহূর্তগুলি। কমেন্টবক্স জুড়ে জন্মদিনের শুভেচ্ছার ঢল। অনেকেই জানতে চেয়েছেন ফের কবে আদৃতকে ধারাবাহিকে দেখতে পাবেন তারা।

আরও পড়ুন: সুইটিকে উচিৎ শিক্ষা দিয়ে পুঁটিকে উদ্ধার করে নিয়ে এলো পর্ণা! নিম ফুলের মধুতে আজ বিরাট ধামাকা

আসছে আদৃতের নতুন প্রোজেক্ট

প্রসঙ্গত, এই মুহূর্তে আদৃত ব্যস্ত তাঁর আসন্ন ছবি পাগলপ্রেমী নিয়ে। খুব শীঘ্রই আসছে অভিনেতার নতুন প্রোজেক্ট। সম্ভবত জুন, জুলাইয়ের দিকে প্রকাশ্যে আসবে আসন্ন ছবির পয়লা ঝলক। পাশাপাশি, সৃজিত মুখার্জির ছবি ‘সত্যি বলে সত্যি কিছু নেই’ ছবিতে দেখা যাবে অভিনেতাকে।

 

Back to top button