Mithai: ভক্তরা আদৃতের জন্য চাইলেন ভোট, ‘অ্যাওয়ার্ড চাই না আমি শুধু আপনাদের ভালোবাসা আর আশীর্বাদ চাই’, বললেন উচ্ছে বাবু

বর্তমানে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’! দুষ্টু মিষ্টি প্রেম‌ আর একান্নবর্তী পরিবারের গল্প নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিকের যাত্রা। বাংলা সিরিয়ালপ্রেমীদের কাছে অন্যতম প্রিয় জুটি হয়ে উঠেছিল মিঠাই ও উচ্ছে বাবু। মিঠাই সৌমীতৃষার মতোই দর্শকদের অত্যন্ত কাছের এবং প্রিয় আদৃত!

Adrit Roy Mithai Dance

 

তবে শুধু অভিনেতাই নন সমানতালে আদৃত একজন গায়কও বটে। প্রথমে সিনেমা তারপর টেলিভিশন রীতিমতো ভক্ত কুলের মনে ঝড় তুলেছেন তিনি। দুর্দান্ত অভিনয়ের পাশাপাশি অসাধারণ গানও করতে পারেন তিনি। ব্যান্ডের গায়ক হিসাবে বেশ জনপ্রিয় আদৃত। ‘পোস্টার বয়েজ’ নামে তাঁর একটি ব্যান্ডও রয়েছে। আর সেইজন্য অভিনয়ের ফাঁক ফোকরে তাঁকে মাঝে মধ্যেই বিভিন্ন জায়গায় গিয়ে অনুষ্টানও করতে দেখা যায় তাঁকে! বলা চলে বর্তমানে টেলিভিশনের হার্টথ্রব তিনিই!

Adrit Roy

সম্প্রতি আসতে চলেছে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড! আর সেখানেই আদৃত যাতে শ্রেষ্ঠ নায়কের পুরস্কার জেতেন তার জন্য দরবার করেছিলেন ভক্তরা! ‘আদৃত রায় স্পেশালস’ নামক একটি পেজ থেকে পোস্ট টি করা হয়েছিল! সেই পোস্টটিতে আদৃতকে ভোট দেওয়ার জন্য বিস্তারিত লিখে অনুরোধ করা হয়!

Adrit Roy সেই পোস্টটি চোখে পড়েছিল অভিনেতা’র পেজটিকে মেনশন করে অভিনেতা লেখেন, “আমি আপনাদের থেকে এত ভালবাসি পাব তা কোনদিনও ভাবতেই পারিনি! পুরস্কার জিতি, ভোট পাই বা না পাই সেটা কোন‌ও বড় ব্যাপার নয়, আপনাদের ভালোবাসা, আশীর্বাদ‌ই আমার কাছে সব!” একজন অভিনেতার এখানে বিনয়ী পোস্ট দেখে আবেগে ভেসেছেন ভক্তরা!

IMG 20230219 WA0012

Back to top button