Bangla Serial

ভালো মনের অধিকারী নিরহঙ্কারী আদৃত রয়! এই মুহূর্তে বাংলার সবচেয়ে জনপ্রিয় অভিনেতা কিন্তু মঞ্চে ওঠার আগে সকলের সঙ্গে হাত মেলান, অবলীলায় ছবি তোলেন যে কোনো ভক্তের সঙ্গে

বর্তমানে বাংলার সব থেকে জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই।দীর্ঘ দেড় বছরের উপরে হয়ে গেল কিন্তু মিঠাই এর জনপ্রিয়তা কেউ কমাতে পারল না বরং যত দিন যাচ্ছে তত যেন মিঠাই কে নিয়ে আলোচনা-সমালোচনা বেড়েই যাচ্ছে। এটা একদিক দিয়ে মিঠাই এর জন্য খুব ভালো।কারণ এতে কেউ মিঠাইয়ের নাম ভুলে যাচ্ছে না।

মিঠাই ধারাবাহিকে কী হয় সেটা যারা দর্শক তারা মোটামুটি সকলেই জানেন।বর্তমানে মোদক পরিবার ছেলে এবং মেয়ে এই দুই ভাগে ভাগ হয়ে গেছে এবং বউরা বোঝাতে চাইছে যে তাদের ছাড়া বরদের চলে না আর বররা বোঝাতে চাইছে যে বউরা তাদেরকে স্পেস দেয় না।

দুজনেই যে একে অপরের পরিপূরক সেটা মনে মনে বুঝতে পারছে কিন্তু কিছুতেই স্বীকার করবে না। ছেলেরা যতই স্বাধীনতা পাক মেয়েরা তাদেরকে নজরে নজরে রাখছে কারণ বাড়িতে তারা ভাঙচুর করার মত অবস্থা করে দিচ্ছে আবার অন্য দিকে ছেলেদের অভিযোগ মেয়েরা এত স্বাধীনতা পেয়েও এনজয় করতে পারছে না, সেই ছেলে দের পিছনে লেগে থাকতে হচ্ছে।

এসব নিয়ে এপিসোডে এগোতে থাকবে কিন্তু এবার আসা যাক একজনের কথায় যার কিছু গুণ আজ আপনাদের সামনে তুলে ধরা যাক।তিনি হলেন আদৃত রয়, ধারাবাহিকের প্রধান পুরুষ চরিত্র যাকে ছাড়া মিঠাই ভাবাই যায় না এবং যে ছিল না বলে দুমাস ধারাবাহিক এর টিআরপি কমে গেছিল। আদৃত রায় মানুষটা বাস্তব জীবনে কেমন। আসুন দেখে নেওয়া যাক সেটা।

আদৃত শুধুমাত্র অভিনেতা এটা কিন্তু নয় আমরা সকলেই জানি আদৃত একজন গায়ক এবং ভালো গিটার বাজাতে পারে সে। তার নিজস্ব একটা মিউজিক ব্যান্ড রয়েছে যার নাম পোস্টার বয়েজ এবং যারা শো করে। আদৃতকে আমরা দেখেছি ভীষণ down-to-earth একটা মানুষ।জন্মদিনের প্রত্যেকটা মানুষের সঙ্গে সেলফি তুলেছে তাদের আনা পায়েস খেয়েছে তাদের আনা কেক কেটেছে কোনরকম বাছবিচার ছিল না।নিজের ভারত লক্ষ্মী স্টুডিও দরজা খুলে রেখেছিলো যেতে তার ভক্তরা এসে তার সঙ্গে দেখা করতে পারে।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

প্রত্যেকদিন প্রচুর মানুষ ভারত লক্ষ্মী স্টুডিও যায় একবার আদৃতের সঙ্গে দেখা হবে বলে আর আদৃত কাউকে ফেরায় না। প্রত্যেকের সঙ্গে হাসিমুখে সেলফি তুলবে, যতই ক্লান্তি থাক না কেন।শনিবার নজরুল তীর্থ কেকের উদ্দেশ্যে যে প্রোগ্রাম করল পোস্টার বয়েজ সেখানে গান গাইতে যাওয়ার আগে ভক্তদের আবদার মিটিয়েছে।

গান গাওয়ার মাঝে এসে ভক্তদের সঙ্গে হাত মিলিয়েছে। সব মিলিয়ে মাটির মানুষ আদৃত রয়।সে কিন্তু টলিউডে অনেক সিনেমাও করে ফেলেছে তবুও তার মধ্যে কোন অহংকার নেই সেই কারণে সিনেমা থেকে সিরিয়ালে আসতে পারে সে যেখানে তার অভিনয় পরিণীতা সিনেমায় মানুষের মন জয় করে নিয়েছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button