Bangla Serial

পায়েস, মিষ্টির সম্ভার! জন্মদিনে অনুরাগীদের ভালোবাসা উপচে পড়ল “উচ্ছে বাবু” আদৃতের উপর, ভাইরাল ভিডিও

বাংলা টেলিভিশনে পাকাপাকিভাবে জায়গা দখল করে নিয়েছে ধারাবাহিক মিঠাই। মিঠাই রানী এবং উচ্ছে বাবুর ভালোবাসা দেখে আপ্লুত বাঙালি দর্শকরা। ধারাবাহিকের শুরু থেকেই এটি দর্শকদের খুব প্রিয় হয়ে উঠেছে।

এর পাশাপাশি আদৃত রায় বাঙালি মেয়েদের নতুন ক্রাশ। এমন অনেক বঙ্গ তনয়া আছে যারা সিরিয়াল নিয়মিতভাবে না দেখলেও সোশ্যাল মিডিয়ায় ফলো করতে ভোলে না আদৃতকে। তিনিও মাঝে মাঝেই নানা ছবি বা ভিডিও শেয়ার করেন। এর পাশাপাশি আবার আদৃত খুব ভালো গায়ক। সেটাই তাঁর অন্যতম প্লাস পয়েন্ট হয়ে উঠেছে তাঁর প্রতি দর্শকদের ভালবাসার।

সেই সোশ্যাল মিডিয়াতেই আদৃত শেয়ার করেছিলেন একটি বিশেষ ঘোষণা। ২৫ তারিখ নায়কের জন্মদিন। এই বিশেষ দিনে তিনি অপেক্ষা করবেন ভারত লক্ষ্মী স্টুডিওতে। এখানেই শুটিং হয় মিঠাইয়ের। তাই সেখানেই নায়কের জীবনের বিশেষ দিনে যারা তাঁকে শুভেচ্ছা জানাতে চায় সামনে থেকে তারা আসতে পারে। আর এরপরেই অপেক্ষার পালা।

অবশেষে এলো সেইদিন। শতাধিক মানুষ গিয়েছিলেন নায়ককে চোখের দেখা দেখতে ও নিজের শুভ কামনা জানাতে। কেক, গোলাপ, পায়েস, মিষ্টির সম্ভার যেনো শেষ হচ্ছে না। একটি ভিডিও ভাইরাল হয়েছে আবার।

এই ভিডিওটিতে দেখা গেছে যে শাড়ি পরে এক মেয়ে আসেন। কিন্তু তিনি সেটা সামলাতে পারছিলেন না। কিন্তু তিনি পুজো দিতে গিয়েছিলেন তাই শাড়ি পরেন। পুজোর পর ঠাকুরের ফুল আদৃতের মাথায় ছুঁইয়ে দেন ঠাকুরের প্রসাদ দেন। নিজের হাতে আবার পায়েস বানিয়ে এনেছেন। আবা একজন খাওয়ালেন পায়েস। এতেই আদৃত বললেন আই ডোন্ট হেট সুইটস।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button