Bangla Serial

সৌমিতৃষা নিজের বেস্ট ফ্রেন্ড দিয়ে অপমান করাচ্ছে আদৃত-কৌশাম্বীকে! সোশ্যাল মিডিয়ায় হৈচৈ পড়ে গেছে মিঠাই দর্শকদের মধ্যে

বর্তমানে তারকাদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রচন্ড গন্ডগোল হয়।আগেই গন্ডগোল তৈরি হতো বড় পর্দার নায়ক নায়িকাদের মধ্যে কিন্তু বর্তমানে যত দিন যাচ্ছে তত আমরা দেখতে পাচ্ছি সোশ্যাল মিডিয়ায় ছোট পর্দার তারকাদের জনপ্রিয়তা বেড়ে যাচ্ছে। সেই সঙ্গে তাদের নিয়ে ট্রোলিংটাও বাড়ছে।

গত দু-তিন দিন ধরে যেমন সোশ্যাল মিডিয়ার সরগরম সৃজলা গুহ এবং রোহন ভট্টাচার্যের ব্রেকআপ নিয়ে। বলা হচ্ছে যে সিরিয়াল করতে গিয়ে শন ব্যানার্জির সঙ্গে ঘনিষ্ঠতা গড়ে উঠেছে সৃজলার। সম্প্রতি স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে শনের সঙ্গে যেভাবে স্বল্প পোশাকে রোমান্টিক টিপ টিপ বর্ষা পানি নেচেছে সৃজলা তাতে তাদের প্রেম নাকি আরো বেড়েছে আর রোহন আরো দূরে সরেছে।এ নিয়ে বিশাল ঝামেলা হয় সোশ্যাল মিডিয়ায় আর তারপরেই আদৃত রয় এবং কৌশাম্বী চক্রবর্তী কে নিয়ে শুরু হয় সেই পুরনো জল্পনা।

যদিও অনেক মিঠাই ভক্ত বলছেন যে ইচ্ছা করেই মন ফাগুনি ফ্যানরা এবার আদৃত রয় কে দোষারোপ করতে শুরু করেছেন তার কারণ আদৃতের নাম নিয়ে যদি বিতর্ক শুরু হয় তাহলে সৃজলা এবং শনকে নিয়ে বিতর্ক ধামাচাপা পড়ে যাবে। কিন্তু এবার সোশ্যাল মিডিয়ায় যেটা হলো সেটা কোনভাবেই কাম্য নয়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আমরা দেখেছি,আদৃত রয় কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে একটি ফটো দিয়ে তাকে বেস্ট ফ্রেন্ড বলে উল্লেখ করেছেন। অনেকেই বলছেন যে বেস্ট ফ্রেন্ডটা নামেই। কই মিঠাই এর সঙ্গে এতদিন অভিনয় করে তো মিঠাই এমনি ফ্রেন্ডও হলো না। কিন্তু গন্ডগোল বাঁধলো অন্য জায়গায়।

সায়ক চক্রবর্তী যিনি একজন টলিউড অভিনেতা এবং ইউটিউবার তিনি সৌমিতৃষার বেস্ট ফ্রেন্ড। সেই সায়ক গিয়ে আদৃতের এই পোস্টের তলায় একটা কমেন্ট করে এসেছে, ‘সুন্দর’ সঙ্গে একটা হাসি ইমোজি।আর এই কমেন্ট নিয়েই আদৃত ভক্তদের সঙ্গে মিঠাই ভক্তদের ঝামেলা বেঁধে গেছে।
সকলেই বলতে শুরু করেছেন যে সায়ক রীতিমতো ব্যঙ্গ করলেন আদৃতকে।‌ তিনি বুঝিয়ে দিলেন যে আদৃত এবং কৌশাম্বী যে বেস্ট ফ্রেন্ড সেটা তিনি বিশ্বাস করেন না। অর্থাৎ তিনি মনে করেন যে আদৃত এবং কৌশাম্বী একে অপরের বয়ফ্রেন্ড গার্লফ্রেন্ড। আর সায়ককে দিয়ে এই কাজটা নাকি করিয়েছে সৌমিতৃষা। পাল্টা প্রতিবাদ করেছেন সৌমিতৃষার ভক্তরা।

সকাল থেকে এই নিয়ে সোশ্যাল মিডিয়া তোলপাড়। সৌমিতৃষা ভক্ত বনাম আদৃত রয় ভক্ত লড়াই চলছে সোশ্যাল মিডিয়ায়।কিন্তু এই গুলো এবার বন্ধ করা উচিত, একই সিরিয়ালের দুই নায়ক নায়িকার ভক্তদের মধ্যে এভাবে সোশ্যাল মিডিয়ায় ঝগড়া হলে তাতে সিরিয়ালের ওপরেই নেগেটিভ প্রভাব পরে বলছেন নিরপেক্ষ ভক্তরা।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button