Bangla Serial

আদৃত জন্মদিনে ভক্তদের জন্য খোলা রেখেছিলেন ভারত লক্ষ্মী স্টুডিওর দরজা, অন্যদিকে জন্মদিনে শন ব্যানার্জি তড়িঘড়ি পালিয়েছিলেন গোয়ায় কারোর সঙ্গে দেখা না করেই!’এটাই পার্থক্য’, বলছেন নেটিজেনরা

আমাদের সোশ্যাল মিডিয়ায় তারকাদের ভক্তদের মধ্যে একটা অদৃশ্য প্রতিযোগিতা সবসময় চলতে থাকে। তবে কখনো সখনো সেটা প্রকাশ্যে এসে যায় এবং ঝগড়া খুব কদর্য রূপ নেয়।বর্তমানে সোশ্যাল মিডিয়ায় দুই চ্যানেলের যে তারকা’র ভক্তরা সবথেকে বেশি ঝামেলা করে তারা হলেন শন ব্যানার্জি এবং আদৃত রয়।

এই দুই তারকা’র ভক্তদের মধ্যে সোশ্যাল মিডিয়ায় প্রায়শই ঝামেলা লাগে।তবে শন এবং আদৃতের নিজেদের মধ্যে কোন ঝামেলা নেই কারণ শন আদৃতের থেকে অনেকটাই ছোট। তবে এবার একটা জিনিস নিয়ে বিতর্ক জোরালো হল সোশ্যাল মিডিয়ায়।

আজ আদৃত রয়ের জন্মদিন। আমরা সকলেই যারা মিঠাইয়ের ভক্ত তাকে উইশ করেছি সোশ্যাল মিডিয়ায়। সিরিয়ালের অন্যান্য কলাকুশলীরা উইশ করেছেন আদৃতকে।সবথেকে বড় কথা সোশ্যাল মিডিয়ায় আদৃত গতকাল লিখে দিয়েছিলেন আজকে ভারত লক্ষ্মী স্টুডিও দরজা খোলা থাকবে তাই ভক্তরা এসে তার জন্মদিন সেলিব্রেট করতে পারে। তাই সকাল থেকেই ভারত লক্ষ্মী স্টুডিওতে ভিড় ছিল চোখে পড়ার মতো। প্রচুর প্রচুর ভক্তদের সঙ্গে নিয়ে কেক কাটলেন আদৃত। পায়েস খেলেন তাদের হাতে বানানো।এক ভক্ত ঠাকুরের কাছে আজ আদৃতের নামে পুজো দিয়েছিল সেই প্রসাদ খেলেন এবং কপালে সিঁদুরের টিপ পরলেন। উপহারের বন্যায় তো ভেসে গেছেন আদৃত‌।
আর এখানেই শুরু হলো শন ব্যানার্জির সঙ্গে তার তুলনা।যারা আজ আদৃতের অন্ধ ভক্ত তারা বলছেন যে আদৃত ভক্তদের সঙ্গে মিলেমিশে থাকতে চায় জন্মদিনের দিন কিন্তু মন ফাগুনের ঋষিরাজ যার এত জনপ্রিয়তা সে তো জন্মদিনের আগে তড়িঘড়ি দৌড় লাগালো গোয়াতে যাতে কোনো ভক্ত দেখা করতে না পারে। নিজের খুব কাছের কয়েকজন বন্ধু ছিল সাথে।টলিউডের কোন কলাকুশলীকেও তার পাশে দেখা যায়নি সেখানে তো আদৃত আজকে কাজ করেছে তার জন্মদিনের দিন। এটাই তো দুই তারকার মধ্যে পার্থক্য।

যদিও শন ব্যানার্জির ভক্তরা পাল্টা দিয়েছেন এটা শুনে। তারা বলছেন যে আদৃত এটা করেছে শুধু গিফট পাওয়ার জন্য। ও তো বলে দিতে পারতো কোন গিফট নিয়ে কেউ আসবেন না।ভক্তদের মধ্যে অনেকেই আছে যাদের আর্থিক অবস্থা ভালো না কিন্তু তারা তাদের প্রিয় তারকাকে দেখতে চাইবে বলে কোনোভাবে টাকা জোগাড় করে গিফট নিয়ে আসবে। সেটা তো আদৃত বারণ করতে পারত। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় এখন দুই তারকার ভক্তদের ঝগড়ায় জমজমাট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button