Bangla Serial

কাল সিডি বয়ের জন্মদিন!ভক্তদের আদৃতের সঙ্গে সরাসরি দেখা করে উইশ করার সুবর্ণ সুযোগ,কীভাবে? দেখুন! ‘গিফট লোভী হ্যাংলা’ বলছে নিন্দুকরা

বাংলা সিরিয়ালের অন্যতম জনপ্রিয় নায়ক হয়ে উঠেছেন আদৃত রায়। নবাগত এই অভিনেতার দৌলতে এখন মিঠাই ধারাবাহিকের নাম বাঙালি দর্শকদের মুখে মুখে ঘুরছে।

আদৃত অর্থাৎ উচ্ছেবাবু আর মোদক পরিবারের সিদ্ধার্থ এবং মিঠাই রানি অর্থাৎ সৌমীতৃষা কুণ্ডু প্রথমবার অভিনয়ের জাদুতেই দর্শকদের মন মাতিয়ে দিয়েছেন। আর তার উপরে রয়েছে নায়কের হ্যান্ডসাম লুক। তাই বর্তমান প্রজন্মের বহু মেয়ে যারা সিরিয়াল দেখেনা তারাও এখন তাঁর ভক্ত হয়ে গেছে। এর আরেকটি কারণ হল আদৃত অসাধারণ সুন্দর গান গাইতে পারেন। সেই ভিডিওগুলি মাঝে মাঝেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

সবথেকে বড় কথা ধারাবাহিক মিঠাই যখন থেকে শুরু হয়েছে সেই সময় থেকে এখন অবধি টিআরপি রেটিংয়ে খুব ভালো ফলাফল করেছে। অর্থাৎ দুজনের কেমিস্ট্রি খুব ভালো লাগছে দর্শকদের। বর্তমানে আইপিএল চলছে তাই হয়তো মিঠাইয়ের টিআরপি রেটিংয়ে একটু প্রভাব পড়েছে। তাই মনে করা হচ্ছে আইপিএল শেষ হলেই হয়ত আবার হু হু করে বাড়বে এর টিআরপি ফলাফল।

এর মধ্যেই মিঠাই ভক্তদের জন্য এলো একটি সুখবর। সামনেই সিডি বয় অর্থাৎ আদৃত রায়ের বাস্তবেই জন্মদিন। এই নিয়ে বেশ উচ্ছ্বসিত দর্শকরাও। আর এবার এই দিন নিয়ে একটি বিশেষ ঘোষণা করেছেন নায়ক নিজেই। সেটা কী জানেন?

আদৃতের জন্মদিন ২৫ মে অর্থাৎ আগামীকাল। ৩০ বছরে পা দেবেন তিনি। বাংলার ক্রাশের জন্মদিন বলে কথা। সেলিব্রেশন হবে না?

এখন থেকেই উদযাপন চলছে। তার মধ্যেই সিড নিজে ঘোষণা করলেন যে এখন যেখানে তিনি শ্যুটিং করছেন অর্থাৎ ভারত লক্ষ্মী স্টুডিওর গেট খোলা সকলের জন্য কাল। যারা যারা তাঁকে দেখতে চায় তারা নিজেরা সেখানে গিয়ে সামনে থেকে শুভেচ্ছা জানাতে পারে নায়ককে। অপেক্ষা শুধু কয়েক ঘণ্টার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button