Bangla Serial

এটাই আদৃতের জনপ্রিয়তা! রিকি দ্য রকস্টারকে ঘিরে ধরে সকলে, সেরকমই আদৃতকেও ঘিরে ধরল সবাই,দেখুন ভিডিও

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো মিঠাই।‌সুখে-দুঃখে মিষ্টি মুখে দেখতে দেখতে কেটে গেছে দেড় বছর কিন্তু বর্তমানে যে গল্প দেখানো হচ্ছে সিরিয়ালে তা দর্শক খুব একটা ভালো ভাবে মেনে নিতে পারছেন না। সিদ্ধার্থ রিকি সেজে ফিরে এসেছে কিন্তু তার হুপহাপ লাফানো দর্শকদের প্রথম কয়েকদিন ভালো লাগলেও আর ভালো লাগছে না। তারা মিঠাই এর সঙ্গে তার জুটিটা খুব মিস করছে।

কিন্তু দর্শক তাদেরকে ফিরে পেতে চায়। আমরা সিরিয়ালে দেখেছি রিকিকে কীভাবে তার ফ্যানরা ঘিরে ধরে। রিকি খুব জনপ্রিয় একজন রকস্টার, সে তার ফ্যানদেরকে খুব ভালোবাসে।ঠিক এরকমটাই এবার দেখা গেল বাস্তবে যেখানে আদৃতকে ঘিরে ধরেছে সকলে আর তাকে ঝাঁপিয়ে এসে বাঁচালো রাজীবদা।

রাজীবদা অর্থাৎ সৌরভ মুখোপাধ্যায় এর পোস্ট থেকে আমরা সকলেই জেনে গেছিলাম যে গত রবিবার কাশীপুরের একটি খেলার মাঠে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে যেখানে সৌরভ মুখোপাধ্যায় জন ভট্টাচার্য সহ আরো অনেক তারকা খেলবেন। সেখানে উপস্থিত থাকার কথা ছিল পুরো মিঠাই টিমের। সেই মতো রাতের বেলায় এসেছিলেন নিপা অর্থাৎ ঐন্দ্রিলা সাহা, আমাদের মিঠাই রানী সৌমিতৃষা, ঔ দিদিয়া অর্থাৎ কৌশাম্বী। এছাড়াও রাতুল এসেছিলেন। কিন্তু সব থেকে মজা ঘটে আদৃতকে নিয়ে।

আদৃত যখন মাঠে প্রবেশ করতে যান তখন তাকে ঘিরে ধরে সকলে আর সিড সিড আবার অনেকেই রিকি রিকি বলে চিৎকার করে ওঠে। আদৃত এসেওছিলেন রিকি দ্য রকস্টারের সাজেই‌। মঞ্চে ওঠার আগেই তিনি পুরো জনগণের মাঝখানে পড়ে যান এবং সেখান থেকে তিনি কিছুতেই বের হতে পারছিলেন না। তারপরে রাজীবদা এসে তাকে হাত ধরে বের করে নিয়ে যায় এবং মঞ্চের ওপর তোলে। মাঠে তখন আদৃতের নামে চিল চিৎকারে হচ্ছে। সব মিলিয়ে সে এক দেখার মত দৃশ্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button