Mithai: একটা পাকা মেয়ে মিষ্টি! ওর বুদ্ধিতেই কাছাকাছি এল আদৃত-সৌমিতৃষা! ছবি দেখেই হাসি ফুটলো “মিঠাই” ফ্যানদের

দু’বছর হয়ে গেছে, এবার তার থেকে বেশি সময় ধরে ক্রমাগত বাঙালি দর্শকদের অফুরন্ত বিনোদন দিয়ে চলেছে সিরিয়াল মিঠাই (Mithai)। আর এই সাফল্যের পেছনে সবথেকে বড় কৃতিত্বের দাবিদার দুটি মানুষ মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo) আর সিড ওরফে আদৃত রায় (Adrit Roy)।
Mithai Serial Misti actress Anumegha Kahali Shares photo with Soumitrisha Kundu Adrit Roy

সুখে, দুঃখে মিষ্টি মুখে ‘মিঠাই’ এই ট্যাগ লাইন দিয়ে যাত্রা শুরু হয়েছিল জি বাংলার এই সিরিয়ালের। তবে বর্তমানে শুধু জি বাংলা নয় অন্যান্য চ্যানেলের দর্শকরাও এই সিরিয়ালের ফ্যান হয়ে গেছে এটা গ্যারান্টি দিয়ে বলা যায়। প্রত্যেক সদস্যদের সাথে ওতোপ্রতোভাবে নিজেদের জড়িয়ে নিয়েছে দর্শকরা।
aaaaaaaaaaaaaaaaaaaa

এই মুহূর্তে বাংলা সিরিয়ালের সবথেকে জনপ্রিয় এবং পুরনো সিরিয়াল হয়ে উঠেছে মিঠাই। নানান চড়াই উৎরাই পেরিয়ে সময়ের সাথে গল্প নানা দিকে মোড় নিয়েছে তার পাশাপাশি অভিনেতা অভিনেত্রীদের ঝুলিতে এসেছে প্রচুর সাফল্য এবং অ্যাওয়ার্ড। তবে তার সঙ্গে বাস্তব জীবনের আদৃত-সৌমিতৃষা জুটির পর্দার সম্পর্ক থেকে বাস্তব সম্পর্ক অনেকটাই আলাদা হয়ে গেছে।

বহুদিন ধরে ভক্তরা জানে যে দুজনের মধ্যে সম্পর্ক খুব একটা ভালো নয়। কোন এক বিশেষ কারণে তাদের বন্ধুত্বের ফাটল ধরে এবং সেটা এখন অবধি পূরণ হয়েছে কিনা তা জানা যায়নি। দুজনকে কাছাকাছি খুব বেশি সময় দেখা যায় না। এমনকি এক ফ্রেমে দুজনকে পাওয়া যায় না সিরিয়ালের দৃশ্য ছাড়া।
ttttttt

তবে এবার আবার একবার কাছাকাছি এলো এই জুটি। সিরিয়ালের জন্য নয় বরং বাস্তব জীবনে সেই ছবির দেখা মিলল। কিছুদিন আগে গল্পে এসেছে শাক্যর বোন মিষ্টি অর্থাৎ মিঠাই এবং তার উচ্ছে বাবুর সুন্দর মিষ্টি একটি কন্যা। এবার তার দৌলতে এই অসাধ্য সাধন হল।

মিষ্টি ওরফে শিশুশিল্পী অনুমেঘা কাহালিএক ফ্রেমে এনে ছাড়লো আদৃত-সৌমিতৃষাকে। নিজের অনস্ক্রিন বাবা মা অর্থাৎ মিঠাই সিদ্ধার্থ অভিনেতা আদৃত সৌমিতৃষার সাথে ছবি শেয়ার করতে দেখা গিয়েছে এই ছোট্ট অভিনেত্রীকে। মিঠাই জড়িয়ে রয়েছে মিষ্টিকে আর সিড তার মাথায় হাত রেখেছে। এতদিন দর্শকদের আবদারে যেটা হয়ে ওঠেনি সেই বাচ্চা মেয়ে সেটা করে দেখালো এতে খুশি সমস্ত ভক্তরা।

Back to top button