Actor Returns: দারুন সুখবর! দু’বছর পর ফের নায়ক চরিত্রে দেখা যাবে ছোট পর্দার এই জনপ্রিয় অভিনেতা! পড়ে দেখুন কে সে?

বাংলা টেলিভিশন এমন একটা জায়গা যেখানে প্রতিনিয়ত নতুন নতুন প্রতিভার সৃষ্টি হয়ে চলেছে। অভিনয়ের মঞ্চ থেকে উঠে আসছে একের পর এক নতুন নতুন মুখ। কেউ কেউ প্রথম কাজের মধ্যে দিয়েই নিজেদের অভিনয় দক্ষতা চিনিয়ে দিচ্ছে দর্শকদেরকে আবার কেউ কেউ বেশ কিছু কাজের পরেও নিজেকে ধরে রাখতে পারছে না।

আসলে আজকাল প্রতিযোগিতা এতটাই বেড়ে গেছে যে নতুন নতুন সিরিয়াল আসায় পুরনো সিরিয়াল গুলো হঠাৎ করে বিদায় নিচ্ছে কিংবা সময় পাল্টে যাচ্ছে। এতে সব থেকে বেশি বিপদে পড়ে নায়ক নায়িকারা। কারণ একটা কাজ শেষ হবার পর সঙ্গে সঙ্গে আরেকটা কাজ অনেক সময় পাওয়া যায় না। অনেকেই সুযোগের অপেক্ষায় বছরের পর বছর কাটিয়ে দিচ্ছে।

অথচ দেখা গেছে একটা সময় তার অভিনয় দর্শকদের মন ছুঁয়ে গেছিল। কিন্তু পরবর্তীকালে সেই নায়ক বা নায়িকা হঠাৎ করে হারিয়ে গেছে এবং আর দেখা যাচ্ছে না তাকে। যদি অধিকাংশ ক্ষেত্রে দেখা যায় বহু বছর পর হলেও আবার ফিরে আসে তারা।

আর প্রতিদিন এই ধারাবাহিকের গমন আর আগমনের মাঝেই এবার একের পর এক নতুন খবর উঠে আসছে যেগুলো উড়িয়ে দেওয়া যাচ্ছে না অনেক ক্ষেত্রেই। নবাগত অভিনেতা অভিনেত্রীদের ভিড়ে ফিরছে পুরনো জাত অভিনেতা আর অভিনেত্রীরা। আসলে তাঁদের অভিনয় যে দর্শকদের মনে একটা সময় দাগ কেটেছিল তাই তারা পুরনো হয় না। দীর্ঘদিন তাঁদের টেলিভিশনের পর্দায় দেখার জন্য আবেদন করেছেন দর্শকরা। আর মাঝেমধ্যেই সেই আবেদন সফল হয়।

আর সেই ধারাবাহিকতাতেই এবার টেলিভিশনের পর্দায় দু’বছর পর নায়ক চরিত্রে ফিরছেন বাংলা টেলিভিশনের এক জনপ্রিয় অভিনেতা। হ্যাঁ, আসলে নায়ক চরিত্রে একবার অভিনয় করলেও তাঁকে বিভিন্ন সময় পার্শ্ব চরিত্রে একাধিক ধারাবাহিকে দেখা গেছে। একই সঙ্গে ওয়েব সিরিজেও কাজ করেছেন। কিন্তু এবার তিনি ফিরছেন নায়ক হয়ে। আর ফের একবার তাঁকে টেলিভিশনের পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

কথা হচ্ছে অভিনেতা অধিরাজ গাঙ্গুলীর। ‘সৌদামিনীর সংসার’ ধারাবাহিকে এই নায়কের অভিনয় নজরে পড়েছিল দর্শকদের। এরপর ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে দ্বিতীয় পার্শ্ব চরিত্রে অভিনয় করে সে। বিভিন্ন সময় বিভিন্ন ওয়েব সিরিজ কিংবা ধারাবাহিককে অভিনয় করলেও এবার মূল চরিত্রে ফিরছেন এই অভিনেতা। জানা গেছে আকাশ ৮ চ্যানেলে সম্প্রচারিত ‘যুগনায়ক স্বামী বিবেকানন্দ’র চরিত্রে অভিনয় করতে চলেছেন এই অভিনেতা। ‌‌জনপ্রিয় এই অভিনেতাকে ছোট পর্দায় মূল চরিত্রে আরও একবার দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

adhiraj ganguly

Back to top button