Actress H’ot Look: গায়ে কাপড় বলতে শুধুই একটি তোয়ালে, ক্লি’ভেজকে ছুঁয়েছে গলার লকেট! ব্রেকাপের পর অতিরিক্ত খোলামেলা হয়ে উঠলেন “গাঁটছড়া” নায়িকা

এখন যেন একটু বেশিই ঘন ঘন খবরের শিরোনাম হয়ে উঠছেন গাঁটছড়ার দ্যুতি। অর্থাৎ অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। আসলে যেচেই খবরের শিরোনামে আসতে চাইছেন নাকি এটা আফটার ব্রেকআপ গ্লো সেটা ঠিক করে বলা সম্ভব নয়। সম্প্রতি আবার খবরের শিরোনামে এলেন। গায়ে কাপড় বলতে শুধুমাত্র একটি তোয়ালে।

ছবিটি আদতে একটু মিরর সেলফি। আসলে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করতে থাম্বনেইলে এই ছবিটি রেখেছেন। তাতে তাঁর একটি চোখ ঢেকে গিয়েছে আইফোনে। আরও একটি চোখ বন্ধ। মুখে যেন এক তৃপ্তির অথচ লজ্জার হাসি। বুকের কাছ থেকে জড়ানো রয়েছে টাওয়েল। দেখা যাচ্ছে ক্লি’ভেজ। সেই ক্লি’ভেজের সঙ্গে মিশে গিয়েছে গলার পরে থাকা হারের বেশ বড় কালো একটি লকেট।

heroines

 

ভিডিওটি চালাতে শুধু প্রথম কয়েক সেকেন্ড তাঁর এই ছবিটি দেখা যাবে। বেজে উঠবে জাস্টিন বিবারের জনপ্রিয় ‘ বেবি ‘ গানটি। তারপর গানের বিটে দেখা যাবে তাঁর ছোটবেলার ক্রাশ ড্যানিয়েল র্্যাডক্লিফকে। অর্থাৎ বড় পর্দায় যিনি হ্যারি পটার নামে পরিচিত। আসলে শ্রীমা একজন পটারহেড। তাই ব্রেকাপের পর নিজের ছোটবেলার ভালোবাসাকে নিয়েও বেশ ভালই মজে রয়েছেন।

অনেকেই মনে করছেন আগে অভিনেত্রীকে এত খোলামেলা পোশাকে দেখা যেত না। বর্তমানে একটু বেশিই যেন গা দেখা যাচ্ছে। তবে তাতে কিছুই যায় আসেনা তাঁর। অভিনেতা গৌরব রায় চৌধুরীর সঙ্গে ব্রেকাপের পর আঙুল উঠেছিল অভিনেত্রীর দিকেই।

কিন্তু আপাতত নিজেকে সিঙ্গল বলেই দাবি করেন তিনি। তবে তাঁর ঘনিষ্ট বন্ধু কণিষ্ক শেঠ নিয়ে মাঝে মধ্যেই চর্চা হয়। এই ভিডিওর নিচেও কনিষ্কের কমেন্ট দেখা গেল। তিনি বন্ধুর ভালোবাসাকে একটু ইয়ার্কি করেই লিখেছেন, ‘হ্যারি পুত্তর’।

Back to top button