Bangla Serial

Ushasie Chakraborty:টলিউডে আর সিরিয়াল করবেন না, এবার হলিউডে অভিনয় করতে চলে গেলেন অভিনেত্রী উষসী চক্রবর্তী! ঢাউস লাগেজ নিয়ে দেখা গেল এয়ারপোর্টে

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী হলেন উষসী চক্রবর্তী। যাকে ধারাবাহিকপ্রেমী দর্শক উষসীর থেকে জুন আন্টি বলেই বেশি চেনেন। প্রসঙ্গত ‘শ্রীময়ী’ ধারাবাহিকে জুনের ভূমিকায় অভিনয় করে দর্শকের মন জিতেছেন তিনি। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করেছিল বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রানী হালদার। এবং সেখানেই একটি পুরোপুরি নেতিবাচক চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী উষসী চক্রবর্তী।

এই ধারাবাহিকের মাধ্যমেই তার জনপ্রিয়তা খুব বেশি বৃদ্ধি পায় দর্শকের কাছে। চলতি বছরের বেশ কয়েক মাস হল শেষ হয়েছে ‘শ্রীময়ী’ ধারাবাহিকটি। তারপর থেকে তাকে আর ছোট পর্দায় কোন কাজে অভিনয় করতে দেখা যায়নি। তবে অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন। নিত্যদিনের নানান কাজকর্ম, ছবি তিনি ভক্তদের সাথে সেখানে শেয়ার করে থাকেন। এবার তার সোশ্যাল মিডিয়াতেই তিনি সম্প্রতি একটা ভিডিও দিয়েছেন।

ভিডিওটিতে দেখা যাচ্ছে যে তিনি ইউরোপের জন্য রওনা দিচ্ছেন। তার জন্য তার সব লাগেজ সঙ্গে রয়েছে তার। এয়ারপোর্টের সামনে নিজের পাসপোর্টটা নিয়ে একটি ছোট রিলস্ বানিয়েছেন অভিনেত্রী। আর তাই দেখেই তার অনুরাগীরা তাকে সেভ জার্নিও বলেছেন। কিন্তু এর মধ্যে অনেকে মনে করছেন যে অভিনেত্রী কি এবার টলিউড ছেড়ে হলিউডের অভিনয় করতে যাচ্ছেন।

কিন্তু এমন কিছুই না তিনি ২০২২ এ ঘুরতে যাচ্ছেন ইউরোপে। আর সেই যাওয়ার আগের মুহূর্তই ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন নিজের ইনস্টাগ্রামে। এবং ইউরোপে গিয়ে আরো অনেক ছবি ভিডিও দেবেন বলেও আশা করা হচ্ছে তার ক্যাপশনে লেখা দেখে। তিনি লিখেছেন যে আরো অনেক আপডেট পেতে তার সাথে থাকতে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button