নীলের জন্মদিনের লেটেস্ট মডেলের দামী আইফোন উপহার তৃণার! দুঃস্থ শিশুদের সঙ্গে সময় কাটিয়ে জন্মদিন সেলিব্রেট করলেন অভিনেতা নীল ভট্টাচার্য

বর্তমানে টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি এবং অভিনেতা-অভিনেত্রী হয়ে উঠেছেন নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা। দুজনেই ছোটপর্দার বিশেষ পরিচিত মুখ। এছাড়া দুজনেই সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয়। যার ফলে দু’জনের অনুরাগীদের সংখ্যা কম নয়।

সম্প্রতি জন্মদিন গেল অভিনেতা নীল ভট্টাচার্যের। বিশেষ দিনটি একটু অন্যভাবে সেলিব্রেট করলেন অভিনেতা এবং তাঁর স্ত্রী তৃণা। মঙ্গলবার নিজের জীবন সঙ্গীর জন্মদিনে ঘরোয়াভাবে আয়োজন করেছিলেন স্ত্রী তৃণা। মাঝরাত থেকেই শুরু হয়ে যায় উদযাপন পর্ব। বাড়িতেও নীলের মা আয়োজন করেছিলেন বিশেষভাবে। নীলের জন্য বিশেষ কিছু পদ ছিল আর তাতে ছিল মাটন, সুক্তো, মাছ, পাঁচ রকম ভাজা, আমের চাটনি, পায়েস।

নীলকে জন্মদিনে আইফোন ১৩ উপহার দিয়েছেন অভিনেত্রী তৃণা সাহা। জানা গিয়েছে নিল নাকি অনেকদিন ধরে এই ফোনটি কেনার ইচ্ছা প্রকাশ করছিলেন। অবশেষে সেই ইচ্ছা পূরণ করলেন স্ত্রী।

এছাড়াও নিজের জন্মদিনে একটি বিশেষ উদ্যোগ আপনি তো দেখা গেল অভিনেতা নীল ভট্টাচার্যকে। ভবানীপুরের ৭০ জন দুঃস্থ শিশুদের সঙ্গে নিজের জন্মদিন পালন করলেন তিনি। পাশে পেয়েছেন নিজের স্ত্রী তৃণাকেও। তারপর বাড়ি ফিরে বন্ধু-বান্ধবদের সঙ্গে হয় বিশেষ পার্টি। তৃণা নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে বেশ কিছু ছবি শেয়ার করেছেন সেই উদযাপনের।

নীল এবং তৃণা দুজনের পরনে কালো রংয়ের পোশাক ছিল। আপাতত স্টার জলসার খড়কুটো ধারাবাহিকের শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন তৃণা। আগামী দিনে মুক্তি পেতে চলেছে হইচই তে তাঁর অভিনীত একটি ওয়েব সিরিজ। আবার অরিন্দম শীলের সঙ্গে তার আগামী ছবির জন্য কাজ শুরু করবেন তিনি শীঘ্রই।

Back to top button