Bangla Serial

Mithai: শুটিং সেটে এভাবেই পাগলামি করে বেড়ান তোর্সা! মোদক পরিবারের সকলকে কিভাবে অফস্ক্রিনেও অতিষ্ঠ করে তোলেন তন্বী, সেটা ধরা পড়ল এবার গোপন ক্যামেরায়

জি বাংলায় মিঠাই ধারাবাহিকের দৌড়াতে বেশ কিছু অভিনেতা-অভিনেত্রী বিশেষভাবে পরিচিত লাভ করেছেন। তাদের মধ্যে অন্যতম হলেন তন্বী লাহা রায়। মিঠাই ধারাবাহিকের দরুন এখন সবাই তাঁকে তোর্সা নামেই বেশি চেনে।

তবে এটা নায়িকার প্রথম ধারাবাহিক নয়। এর আগে বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করেছেন এই বঙ্গ অভিনেত্রী। তুমি রবে নীরবে এই ধারাবাহিকের মধ্যে দিয়ে টলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন তন্বী। তবে টেলিভিশনের দুনিয়ার সাথে সোশ্যাল মিডিয়াতেও নায়িকা বেশ সক্রিয়।

তবে এ প্রসঙ্গে আরেকটি কথা বলে রাখা ভালো যে সোশ্যাল মিডিয়ায় নিজের অভিনয়ের কাজ পোস্ট করার পাশাপাশি নায়িকা কিন্তু নিয়মিত ব্লগিং করেন। সেখানে নানা হাসি মজার ভিডিও পোস্ট করে থাকেন তিনি। আর এই কারণেও সোশ্যাল মিডিয়াতে নায়িকার অনুরাগের সংখ্যা খুব একটা কম নয়।


এবার নায়িকা পোস্ট করলেন একটি গুরুত্বপূর্ণ ভিডিও যা মহিলাদের জন্য দেখা বা জন্য খুবই জরুরী। মাসের তিন চারটে দিন প্রতিটি মহিলা যন্ত্রণার মধ্যে দিয়ে যান। সেটা পিরিয়ডের যন্ত্রণা। মহিলাদের মাসিক নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

নায়িকা সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে তিনি বলেছেন মাসিক নিয়ে আর লজ্জা পাওয়া উচিত নয় মহিলাদের। বরঞ্চ এই সময় মহিলাদের মনের মধ্যে নানা ধরনের চিন্তা চলতে থাকে। পাশাপাশি থাকে শারীরিক যন্ত্রণা। তিনিও একসময় এই যন্ত্রণা ভোগ করেছেন তবে এখন তিনি নিজের জীবনে এমন কিছু বিষয় ফলো করেন যেগুলির জন্য এই যন্ত্রনা কম হয়। এখানে নায়িকা সেই টিপস শেয়ার করলেন নিজের মহিলা ভক্তদের জন্য।

এর জন্য তিনি বলেছেন প্রতিটি মহিলাকে মাসের এই কটা দিন বিশেষ করে জোর দিতে হবে ডায়েটের দিকে। স্যালাড রাখতেই হবে। ব্রেকফাস্ট এড়িয়ে গেলে চলবে না। ডিনারে হালকা পদ রাখতে বললেন তন্বী। এরপর তিনি জোর দিলেন ঘুমের প্রতি কারণ অনেকেরই ঘুমের সমস্যা রয়েছে অথবা রাত জেগে ফোন ঘাঁটাঘাঁটি করার অভ্যেস রয়েছে। তাই এই সময়টাতে সঠিক পরিমাণে ঘুম দরকার মেয়েদের।
তবে এই পরামর্শ দেওয়ার পাশাপাশি নায়িকা কিন্তু বলেছেন শুটিংয়ের সময় বেশ মজা করেছেন তিনি। তাই শুটিং ফ্লোর থেকে বেশ কিছু মজার ভিডিও শেয়ার করেছেন যেখানে কোথাও দেখা গেল নায়িকাকে নাচ করতে আবার কোথাও দেখা গেল সহকর্মীদের গায়ের উপর শুয়ে পড়তে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button