Tithi Basu: বাবার ছেড়ে চলে যাওয়ার পর পেয়েছিলেন ধ’র্ষণের হুমকি! তারপরেই সম্পর্কে বিচ্ছেদ! এই নায়িকার কাহিনী জানলে কেঁদে ফেলবেন

বাংলা ধারাবাহিকের দুনিয়ায় কিছু কিছু ধারাবাহিক চিরকালীন হয়ে রয়েছে। এই ধারাবাহিক গুলির আলাদাই কদর, গুরুত্ব, আবেগ রয়েছে দর্শকদের মনে। আর তেমনই একটি ধারাবাহিক হল ‘মা'(Maa)। সিরিয়াল প্রেমী বাঙালির নিশ্চয়ই মা ধারাবাহিকটি মনে আছে? মেয়েকে হারিয়ে তাঁকে খুঁজে পাওয়ার এক অদম্য লড়াই লড়া মায়ের কাহিনী চোখে জল এনেছিল দর্শকদের। মা ও মেয়ের এই গল্প মন ছুঁয়ে গিয়েছিল বাঙালি দর্শকদের।

উল্লেখ্য, একটা সময় বাংলা টেলি জগতকে কাঁপিয়েছিল এই সিরিয়ালটি।‌ মায়ের সঙ্গে মেলায় মেয়েকে হারিয়ে ফেলার গল্পকে ঘিরে এগিয়ে চলে এই সিরিয়াল। এই ধারাবাহিকে মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী মহুয়া হালদার ও মেয়ের চরিত্রে অভিনেত্রী তিথি বসু।

শেষের দিকে গল্পের গরু গাছে উ‌ঠলেও টিআরপি রেটিংয়ে নিজের স্থান ধরে রেখেছিল এই ধারাবাহিক। ২০০৯ সাল থেকে শুরু হওয়া এই ধারাবাহিক শেষ হয় ২০১৪ সালে। এই ধারাবাহিকে ছোট্ট ঝিলিকের চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন শিশু শিল্পী তিথি বসু। ছোট্ট বয়সে তাঁর অসম্ভব পরিপক্ক অভিনয়ের জন্যই জনপ্রিয় হয়ে উঠেছিল এই ধারাবাহিকটি।

কয়েক ঝিলিক | News in Bengali
এরপর কেটে গেছে অনেকগুলো বছর। পর্দার সেই ছোট্ট ঝিলিক বা তিথি এখন আর ছোট্টটি নেই। সে এখন তিনি রীতিমতো সুন্দরী যুবতী। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিজের বো’ল্ড সাজে নেটিজেনদের মনে ঝড় তোলেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় খোলামেলা ছবি পোস্ট করে আগুন ঝড়ান অভিনেত্রী। কিন্তু নিজের খোলামেলা পোশাকের জন্য আবার মাঝেমধ্যেই অ’শ্লী’ল আক্রমণের শিকার হন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, রোজ সকালে ঘুম থেকে উঠেই সোশ্যাল মাধ্যমে ধ’র্ষণের হুমকি পান তিনি। এই নিয়ে সাইবার ক্রাইমেরও দ্বারস্থ হন অভিনেত্রী বলে জানিয়েছেন।‌‌

অভিনেত্রীর কথায়, আসলে তাঁকে মা ধারাবাহিকে দেখতে দেখতে অভ্যস্ত হয়ে গিয়েছিলেন দর্শকরা। আর সেই কারণেই তাঁর এই পরিবর্তন মেনে নিতে অসুবিধা হয় দর্শকদের। দীর্ঘদিন সহ্যের পর অবশেষে মুখ খুললেন তিনি। তাঁর গলায় ঝরে পড়ল ক্ষোভ! তিনি বললেন সোশ্যাল মিডিয়ায়, নিত্যই তাঁর চেহারা, পোশাক নিয়ে কদর্য আক্রমণ সহ্য করতে হয় তাঁকে। অভিনেত্রীর কথায় তিনি একটু হলেও জনপ্রিয় আর সেই জন্য‌ই এই রকম আক্রমণ করা হয় তাঁকে।

Tithi Basu: নতুন করে কার প্রেমে পড়লেন মা সিরিয়ালের 'ঝিলিক'!
উক্ত সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, কিভাবে দশম শ্রেণী পরীক্ষার আগে তাঁর বাবা তাঁদের ছেড়ে চলে যান। ১৫ বছর বয়সী একটা মেয়ে কিভাবে নুন-ভাত খেয়ে নিজের জমানো অর্থে তিল তিল করে গড়ে তুলেছিল একটা সংসার। কীভাবে সামলে ছিল নিজের মাকে। যেখানে বোর্ডের পরীক্ষার সময় সবার বাবা-মা তাঁদের ছেলেমেয়েদের স্কুলে ছাড়তে যেতেন, সেখানে একা নিজে পায়ে হেঁটে স্কুলে যেতেন তিথি। যদিও সাফল্য কখন‌ও অন্তরায় হয়নি তাঁর।

আজ প্রায় তিন মাস সম্পর্ক ভেঙেছে অভিনেত্রীর। সম্পর্ক ভাঙার সময়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে ‘মা’ ধারাবাহিকের ঝিলিক লিখেছিলেন, ‘ব্যক্তিগত কিছু সমস্যার জন্য আমি এবং দেবায়ুধ আমাদের সম্পর্কের এখানেই ইতি টানছি’। সম্প্রতি ওই জানিয়েছেন, আমাদের মধ্যে সবকিছু ঠিকই ছিল। কিন্তু কোনও সম্পর্কের মধ্যে পরিবার যখন ভীষণভাবে হস্তক্ষেপ করা আরম্ভ করে তখনই সবকিছু ঘেঁটে যায়। তিনি বলেছেন, যখন কোনও সম্পর্কে পরিবারের হস্তক্ষেপ বেড়ে যায়, তখনই সমস্যার শুরু হয়। তিনি বলেন, যেকোন‌ও সম্পর্কে আমি আমার সবটা দিয়ে থাকি। আমি ভীষণ ইমোশনাল যে কোন কাউকেই খুব তাড়াতাড়ি ভালোবেসে ফেলি। হয়তো অন্য দিক থেকে অতটা পাইনা। বর্তমানে আমাদের মধ্যে কোনরকম যোগাযোগ নেই।

Related Articles

Back to top button