প্রথম আইবুড়ো খাওয়া শেষ হতেই প্রেগনেন্সির খবর! মা হতে চলেছে ‘মা’ সিরিয়ালের ছোট্ট ‘ঝিলিক’! জন্মদিনেই চমকে দেওয়া ছবি

বলাই বাহুল্য বাংলা ধারাবাহিকের দুনিয়ায় সত্যিকার অর্থেই এমন কিছু কিছু ধারাবাহিক রয়েছে যেগুলো চিরকালীন হয়ে রয়ে গেছে। দর্শকদের কাছে এই ধারাবাহিক গুলির কদর, গুরুত্ব, আবেগ কিছুটা আলাদাই রয়েছে। বলাই বাহুল্য, বাংলা টেলিভিশনের খাতায় স্বর্ণাক্ষরে নিজের নাম লিখে যাওয়া এইরকমই একটি ধারাবাহিক হল ‘মা'(Maa)।

সিরিয়াল প্রেমী বাঙালির নিশ্চয়ই মা ধারাবাহিকটি মনে আছে? মেয়েকে হারিয়ে তাঁকে খুঁজে পাওয়ার এক অদম্য লড়াই লড়া মায়ের কাহিনী চোখে জল এনেছিল দর্শকদের। উল্লেখ্য, মা ও মেয়ের এই গল্প মন ছুঁয়ে গিয়েছিল বাঙালি দর্শকদের। একটা সময় বাংলা টেলি জগতকে কাঁপিয়ে ছেড়েছিল এই সিরিয়ালটি।‌ মায়ের সঙ্গে মেলায় মেয়েকে হারিয়ে ফেলার গল্পকে ঘিরে এগিয়ে চলে এই সিরিয়াল। এই ধারাবাহিকেই হারিয়ে যাওয়া ছোট্ট মেয়ে ঝিলিকের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী তিথি বসু।

অবশ্যই আজকালকার মতো এক-দেড় বছরে বা কয়েক মাসে শেষ হয়ে যায়নি এই ধারাবাহিকটি। চলেছিল বেশ কয়েক বছর। ২০০৯ সাল থেকে শুরু হওয়া এই ধারাবাহিক শেষ হয়ে যায় ২০১৪ সালে। এই ধারাবাহিকে ছোট্ট ঝিলিকের চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন শিশু শিল্পী তিথি বসু। অসম্ভব রকমের পরিপক্ক অভিনয়ে তিনি মন জিতে নিয়েছিলেন বাঙালি দর্শককুলের। আজ‌ও তার অভিনয় মনে রেখেছে বাঙালি। বলা যায় ঝিলিক অজস্র বাঙালির কাছে নস্টালজিয়া।

তবে সময়ের সঙ্গে পাল্লা দিয়ে পর্দার সেই ছোট্ট ঝিলিক বা তিথি এখন রীতিমতো সুন্দরী যুবতী। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিজের বো’ল্ড সাজে নেটিজেনদের মনে ঝড় তোলেন তিনি। খো’লা’মে’লা ছবি পোস্ট করে আগুন ঝড়ান অভিনেত্রী। কিন্তু নিজের খোলামেলা পোশাকের জন্য আবার মাঝেমধ্যেই অ’শ্লী’ল আক্রমণের শিকার হন তিনি। তবে কুছ পরোয়া নেহি।

তার খু’ল্লা’ম’খু’ল্লা ছবি দেখে রীতিমতো উত্তেজনার পারদ চড়ে। সম্প্রতি তার আরও একটি ছবিকে ঘিরে এই রকম‌ই উত্তেজনার পারদ চড়েছে। কিছুদিন আগে এই অভিনেত্রীর আইবুড়ো ভাত খাওয়ার ছবি দেখে তার বিয়ের গুঞ্জন ছড়ায়। আর এবার গুঞ্জন ছড়িয়েছে তিনি নাকি অন্তঃসত্ত্বা। আসলে ক্রিসমাস উপলক্ষে বেশ খোলামেলা পোশাকে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর যেখানে তার ছবি উ’ষ্ণ’তা ছড়ানোর পাশাপাশি বিতর্কের জন্ম দিয়েছে। অভিনেত্রীর ছবিতে তার পেট দেখে অনেকই মন্তব্য করেছেন তিনি অন্তঃসত্ত্বা। এমনকি তার ছবিকে নোংরা, অশ্লীল বলেও কটাক্ষ করেছেন অনেকেই। দেখে নিন সেই ছবি।

 

Back to top button