Anurager Choya: “তোমাকে পেয়েই ছাড়বো”! সূর্যকে পেতে এবার আধুনিকা নারী রূপে ফিরছে দীপা! আসছে নাটকীয় মোড়

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে স্টার জলসার ধারাবাহিক অনুরাগের ছোঁয়া ভালো জনপ্রিয়তা অর্জন করছে। দিনের পর দিন সূর্য দীপায় এবং মিশকার ত্রিকোণ প্রেম যে দর্শকের ভালোই মনোরঞ্জন করছে তা বলায় বাহুল্য। তার সঙ্গে সূর্য এবং দীপার নীল দেখার জন্য দর্শক অধীর আগ্রহে অপেক্ষা করছে।

তবে সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে যে দীপা খুব টানা পড়েন এর মধ্যে দুই সন্তানের জন্ম দিয়েছে। তার মধ্যে একজনের গায়ের রং সূর্যের মতো এবং একজনের গায়ের রং দীপার মত। তবে সন্তান হয়ে যাওয়ার পরেও সূর্য দীপাকে ভুল বোঝা বন্ধ করেনি। এখনো মিশকা চেষ্টা করে যাচ্ছে কিভাবে বিপাকে পুরোপুরি সরিয়ে দেওয়া যায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে দেখা গেল দীপা একদম অন্য লুকে সূর্যকে পাওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছে। প্রসঙ্গত তাকে ধারাবাহিকে দেখা যায় শাড়ি শাখা পলার সঙ্গে। কিন্তু সম্প্রতি তাকে দেখা যাচ্ছে পুরোপুরী পশ্চিমী পোশাকে বসে রয়েছে। তবে কি ধারাবাহিকে আসতে চলেছে নতুন কোন মোড়!

না তেমন কিছুই নয়। প্রসঙ্গত এই ধারাবাহিকের সূর্যের ভূমিকায় অভিনয় করছে অভিনেতা দিব্য জ্যোতি দত্ত এবং দীপার ভূমিকায় অভিনয় করছে অভিনেত্রী স্বস্তিকা ঘোষ। আর এই অভিনেত্রীকেই সম্প্রতি নিজের ব্যস্ত জীবন থেকে ছুটি নিয়ে একটি রেস্তোরাঁ বা অন্য কোথাও গ্লাস হাতে পশ্চিমী পোশাকে দেখা গেছে। সেই সঙ্গে ব্যাকগ্রাউন্ডে চলছে জনপ্রিয় হিন্দি

Back to top button