Surjo Deepa: বাস্তবে সত্যিই কি প্রেম করছে সূর্য দীপা! স্বস্তিকা নিজেই জানালেন কতটা সত্যি রয়েছে এই কথায়

বর্তমানে বাংলা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় যে কটি ধারাবাহিক রয়েছে তার মধ্যে অন্যতম হলো স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। নতুন বছর পরার পর থেকেই প্রায় প্রতি সপ্তাহেই টিআরপি তালিকায় শীর্ষ স্থান দখল করছে এই ধারাবাহিক। সূর্য দীপার রসায়ন থেকে শুরু করে তাদের দুই যমজ মেয়ে সোনা রুপার কথোপকথন এই সবকিছুই দর্শকদের বেশ মনে ধরেছে।

এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী স্বস্তিকা ঘোষ এবং অভিনেতা দিব্যজ্যোতি দত্তকে। দিব্যজ্যোতিকে এর আগেও বেশ কিছু ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখেছে দর্শক। কিন্তু অভিনেত্রী স্বস্তিকা ঘোষ এই প্রথম মুখ্য চরিত্রে কোন ধারাবাহিক অভিনয় করলেন। আর প্রথমেই দর্শকদের মধ্যে নিজের সাবলীল অভিনয়ের মাধ্যমে আলাদা জায়গা করে নিয়েছেন অভিনেত্রী।

Swastika Birthday: Dibyajyoti Dutta Shares Unseen Photos With Swastika Ghosh On Social Media | Swastika Birthday: অনস্ক্রিন স্ত্রী স্বস্তিকাকে জন্মদিনের শুভেচ্ছা, দিব্যজ্যোতি শেয়ার করলেন ...
ক্যামেরার সামনে সূর্য দীপার রসায়ন দর্শকের খুবই প্রিয়। বর্তমানে গল্পে সূর্যর বন্ধু মিশকা তাদের দুজনের মধ্যে ভুল বোঝাবুঝি সৃষ্টি করেছে যার ফলে তারা এখন আলাদা। কিন্তু ভক্তরা চায় যত তাড়াতাড়ি সম্ভব তারা যেন এক হয়ে যায়। কিন্তু ক্যামেরার সামনে যাই হোক ক্যামেরার পিছনে কিন্তু তাদের দুজনের সম্পর্ক খুব সুন্দর। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে জল্পনা উঠেছে যে পর্দার সূর্য দীপা অর্থাৎ দিব্যজ্যোতি এবং স্বস্তিকা নাকি প্রেম করছে! কতটা সত্যি রয়েছে এই কথায়?

Anurager Chowa Serial Actress Swastika Ghosh / Dipa ❤️ #shorts - YouTube
তা সম্প্রতি এক ডিজিটাল মিডিয়ার কাছে জানিয়েছেন অভিনেত্রী নিজেই। এদিন স্বস্তিকা তার অভিনয়ে আসা কীভাবে সে কোথাও জানান। স্বস্তিকা বলেন প্রথম থেকে নাচ গান করতে তার ভালো লাগতো। তারপর স্কুল-কলেজের থিয়েটার করতে শুরু করেন। এরপর থেকেই আস্তে আস্তে অভিনয় জীবনে পা দেন। এরপর যখন মাধ্যমিক পরীক্ষা দেবেন সেই সময় তার প্রথম কাজ। তবে নিজের মুখ্য চরিত্রের প্রথম কাজে দর্শক তাকে এত ভালোবাসা দিয়েছে যে তিনি দর্শকদের কাছে কৃতজ্ঞ।

Dibyojyoti-Swastika: টিভি পর্দায় ঝগড়া হলেও বাস্তব জীবনে প্রেমের জোয়ারে ভাসছেন সূর্য-দীপা!
এরপরেই অভিনেত্রীকে জিজ্ঞাসা করা হয় তার এবং দিব্যজ্যোতির প্রেম সম্পর্কে। তিনি বলেন এমন অনেক কথা কানে আসে এমনকি অভিনেতা নিজেই নাকি সেই সব লিংক তাকে পাঠিয়ে বলে যে ‘দেখ আমাদের নামে কী রটছে’। কিন্তু তিনি আর এসবের গুরুত্ব দেন না। তার কথায় আমি যদি একজনকে বারণ করি আবার অন্যজন বলবে, এভাবে কতজনকে বারণ করব, তাই আর কিছু বলেন না। তবে তার আর দিব্যজ্যোতির মধ্যে এমন কোনো সম্পর্ক নেই বরং ক্যামেরার পিছনে তারা দুজন খুব ভালো বন্ধু।

Back to top button