Bangla Serial

Nagpanchami: গল্পে ইচ্ছাধারী নাগিন অথচ বাস্তবে যমের মতো ভয় পান সাপকে! লজ্জায় স্বীকার করে ফেললেন “পঞ্চমী” সুস্মিতা দে

সম্প্রতি স্টার জলসায় আসতে চলেছে বেশ কিছু নতুন ধারাবাহিক।তবে যেটির সম্প্রতি প্রমো দেখা গেছে সেটির নাম ‘পঞ্চমী’। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গেছে এই সিরিয়ালের প্রমো। ধারাবাহিকের প্রমোতে দেখা যাচ্ছে,দুর্যোগের রাতে একটি শিবমন্দিরে জন্ম হয় পঞ্চমী নামে এক কন্যার। নাগপঞ্চমী তিথিতে জন্মগ্রহণ করা পঞ্চমীর নাড়ি কাটতে গিয়ে পুরোহিত দেখেন, নাড়ির পরিবর্তে রয়েছে একটি সাপ।


এরপর দেখা যায়, পঞ্চমী যুবতী বয়সে পৌঁছে গিয়েছে। গ্রামের এক মহিলাকে বাঁচাতে সে সাপকে সরে যেতে বললে সাপ তার কথা শুনে সরে যায়। সকলে অবাক হয়ে যায় এই ঘটনায়। মন্দিরের পুরোহিত বলেন, সাপ একমাত্র সাপের কথাই শোনে। এই ঘটনায় পঞ্চমীর মনে প্রশ্ন জাগে তার পরিচয় নিয়ে।


প্রসঙ্গত ধারাবাহিকে পঞ্চমীর চরিত্রে অভিনয় করছেন সুস্মিতা দে। সম্প্রতি অভিনেত্রী জানান নতুন ধারাবাহিক ‘পঞ্চমী’-র কাহিনী সকলের ভালো লাগবে বলে আশাবাদী তিনি । কাহিনীতে রয়েছে দৈনন্দিন কাহিনীর সাথে পৌরাণিক কাহিনীর মিল। তবে সুস্মিতার মতে, সাপকে প্রায় প্রত্যেক মানুষ ভয় পান। তবে গ্রামের মানুষ যে এখনো নাক বা অতিপ্রাকৃতিক বিষয়বস্তু নিয়ে তৈরি সিনেমা বা সিরিয়াল দেখতে বেশি পছন্দ করেন তা প্রত্যেকেই জানেন।


অভিনেত্রী জানান যে তিনি কাজটিকে বেশ উপভোগ করলেও সাপকে তিনি বাস্তবে খুবই ভয় পান। সম্প্রতি তিনি জানালেন, প্রোমোতে যে সাপটি দেখানো হয়েছে তা যদি গ্রাফিক্সের সাহায্যে তৈরি না হত, তাহলে তিনি নিজেও পালিয়ে যেতেন। প্রকৃত সাপের সামনে পঞ্চমীর গলা দিয়ে আওয়াজ বেরোত না বলে মনে করেন সুস্মিতা। সুস্মিতা ছাড়াও ঐ ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছে অভিনেতা কৌশিক ব্যানার্জি এবং অভিনেত্রী স্নেহা চ্যাটার্জীকে।

তবে এই ধারাবাহিকের প্রমো সামনে আসতেই নেটিজেনদের একাংশ পঞ্চমীকে হিন্দি সিরিয়াল নাগিনের সাথে তুলনা করেছে। তবে প্রমো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হলেও এখনো পর্যন্ত কবে থেকে ধারাবাহিকটি সম্প্রচারিত হতে চলেছে বা কোন সময় হতে চলেছে তা নিয়ে কিছুই প্রকাশ্যে আসেনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button