নভেম্বরেই বাজবে বিয়ের সানাই! ‘গাঁটছড়া’-র সেটে আইবুড়ো ভাত খেল ঋদ্ধির নায়িকা

‘গাঁটছড়া’ ধারাবাহিকের জনপ্রিয় মুখ তিনি। পর্দায় তিনি ঋদ্ধিমান সিংহরায়ের স্ত্রী তিনি ও শালী। একদিকে তিনি নায়িকা। অন্যদিকে খলনায়িকা। দ্বৈত চরিত্রেই দাপিয়ে অভিনয় করছেন তিনি। বুঝতেই পারছেন কার কথা হচ্ছে? অভিনেত্রী শ্রীপর্ণা রায়। চলতি মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন নায়িকা। আপাতত বিয়ের প্রস্তুতি তুঙ্গে। তাল মিলিয়ে চলছে ধারাবাহিকের কাজ।

সম্প্রতি,গাঁটছড়া সেটেই আয়োজন করা হয়েছিল শ্রীপর্ণার আইবুড়ো ভাতের। ধারাবাহিকের কলাকুশলীরাই বাড়ি থেকে রান্না করে এনেছিলেন। যে যেমনটা পারেন। নায়িকার বন্ধু এবং সহকর্মীদের দেওয়া সেই আইবুড়ো ভাতের ভিডিও ভাইরাল হয়েছে নেটপাড়ায়। অভিনেতা রিয়াজ সেই ভিডিও শেয়ার করেছেন তাঁর সামাজিক মাধ্যমে। কি কি ছিল মেনুতে?

দেখা যাচ্ছে, ভাত, পোলাও, পাঁচরকম ভাজা, পনির, মাছ কি নেই শ্রীপর্ণার পাতে। অভিনেত্রী শ্রীমার মায়ের হাতে তৈরি আসনে বসেন শ্রীমা। শ্রীমার মায়ের রান্না করা চিকেনের প্রশংসা করেন। অন্য একজন এনেছিলেন পনীরের একটি পদ।

পনির থেকে মাংস কি ছিল না তাঁর আইবুড়ো ভাতের মেনুতে? শ্রীপর্ণার কথায়,’যাঁরা যে যে পদ এনেছিলেন সবই খেয়েছি। আমি আসলে ভীষণই খেতে ভালোবাসি। শ্রীমা চিকেন রান্না করে এনেছিল। কাকিমার তৈরি করে আসনে বসেছিলেন। যিনি আমাদের হেয়ার স্টাইলিস্ট তিনি পনির এনেছিলেন। অন্যান্যরা নানা ধরনের পদ এনেছিলেন। সবই খেয়েছি। যা খেতে পারিনি সেটা বাড়ি নিয়ে এসে খেয়েছি।’

আরও পড়ুন: স্টার জলসা বা জি বাংলাতে নয়, নতুন চ্যানেলে পসার বাড়াচ্ছে প্রযোজনা সংস্থাগুলি

sriparna roy

অভিনেত্রী আরও জানান, চলতি মাসের ২৫শে নভেম্বর থেকে ছুটি নেবেন নায়িকা। বিয়ের পর মধুচন্দ্রিমা সেরে একেবারে কাজে যোগ দেবেন। কোথায় কাটাবেন হানিমুন? ঘনিষ্ঠ মহল বলছে, ভিয়েতনাম নয়ত থাইল্যান্ডে মধুচন্দ্রিমা সারবেন শ্রীপর্ণা ও তাঁর হবু বর।

Back to top button