খড়ির জায়গায় আর ফিরবে না সোলাঙ্কি, এবার আসছে সৃজলা! হয়ে গেল কনফার্ম

স্টার জলসার পর্দায় সবচেয়ে পুরোনো এবং অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল গাঁটছড়া। আজ থেকে প্রায় দু’বছর আগে শুরু হয়েছিল এই ধারাবাহিকের পথচলা। গৌরব চট্টোপাধ্যায় ও সোলাঙ্কি রায় অভিনীত এই ধারাবাহিকটি হয়ে উঠেছিল দর্শকদের ভীষণ প্রিয়। বলা বাহুল্য এই ধারাবাহিকটি শুরু হতে না হতেই ব্যাপক জনপ্রিয়তা পায়। তৈরি হয় এই ধারাবাহিকের বিরাট ভক্ত সংখ্যা।

প্রসঙ্গত, উল্লেখ্য, মে মাস নাগাদ এই ধারাবাহিক ছেড়ে বেরিয়ে যান গাঁটছড়া ধারাবাহিকের খড়ি অর্থাৎ অভিনেত্রী সোলাঙ্কি রায়। তাঁর এই ধারাবাহিক ছেড়ে দেওয়ায় ভীষণ রকম ভাবে মুষড়ে পরে ছিলেন গাঁটছড়া ধারাবাহিকের ভক্ত অনুরাগীরা। এমনকী টিআরপিও নিম্নগামী হয়ে পড়ে।

উল্লেখ্য, জানা গিয়েছিল অভিনেত্রীর সঙ্গে চ্যানেলের চুক্তি ছিল মে মাস পর্যন্ত। আর সেই চুক্তিকে নবীকরণ করেননি অভিনেত্রী। এর কারণ হিসেবে তিনি জানিয়ে ছিলেন টানা ধারাবাহিক করার ধকল নিতে পারছে না তাঁর শরীর। আর সেই কারণেই ধারাবাহিক ছেড়ে সিনেমা ও ওয়েব সিরিজে মনোনিবেশ করতে চান।

জানা গিয়েছিল, ‘বল্লভপুরের রূপকথা’ খ্যাত অভিনেতা সত্যম ভট্টাচার্যের বিপরীতে একটি কমেডি সিরিজে অভিনয় করবেন সোলাঙ্কি। আর এই ওয়েব সিরিজের পরিচালনার করবেন কিশমিশ, দিলখুশের মতো ছবির পরিচালক রাহুল মুখোপাধ্যায়। হইচইয়ের পর্দায় আসবে এই ওয়েব সিরিজ।

তবে এবার খবর মিলেছে পরিচালকের সঙ্গে বিবাদের জেরে নাকি এই ওয়েব সিরিজ থেকে বাদ পড়েছেন অভিনেত্রী সোলাঙ্কি রায়। তাঁর জায়গায় নাকি সুযোগ পেয়েছেন ‘মন ফাগুন’ খ্যাত অভিনেত্রী সৃজলা গুহ। এই কমেডি ওয়েব সিরিজটিতে থাকছেন চন্দ্রেয়ী ঘোষ, পরান বন্দ্যোপাধ্যায়, শান্তিলাল মুখার্জি, কাঞ্চন মল্লিক, ঋতব্রত মুখার্জি, সোহম মৈত্র, অনাশুয়া মজুমদার, দুর্বার শর্মারা। জানা গেছে পরাণ বন্দ্যোপাধ্যায়ের অসুস্থতার জন্য আপাতত বন্ধ রয়েছে শুটিং। তবে সোলাঙ্কির সঙ্গে পরিচালকের কী নিয়ে বিবাদ হয়েছে তা জানা যায়নি ‌।

Back to top button