Srijla Guha: নেশায় আসক্ত হয়ে পড়েছেন পর্দার “পিহু” সৃজলা গুহ! নিজেই করলেন স্বীকার! ভিডিও দেখে মাথা খারাপ হয়ে গেলো দর্শকদের

বাংলা টেলিভিশনের বর্তমানে যে অভিনেত্রীদের জনপ্রিয়তা খুব বেশি রয়েছে তাদের মধ্যে অন্যতম হলো সৃজলা গুহ। তাকে দর্শক প্রথমবার টেলিভিশনের পর্দায় দেখেছিল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুনে’। এ ধারাবাহিকে অভিনেত্রীর বিপরীতে ছিল জনপ্রিয় অভিনেতা শন ব্যানার্জি। ‘মন ফাগুনে’ ঋষি এবং পিহুর জুটি দারুন পছন্দ করেছিল। কয়েক মাস আগে শেষ হয়েছে এই ধারাবাহিক।

তবে তারপর থেকে অভিনেত্রীকে আর সেভাবে অভিনয় করতে দেখেনি দর্শক। টেলিভিশনের দর্শকের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় অভিনেত্রী, সেইসঙ্গে সেখানে তার ভক্ত সংখ্যাও অনেক বেশি। প্রায় দিন সোশ্যাল মিডিয়াতে তার ভক্তরা অনুরোধ করে সে যেন আবার নতুন কোন কাজের সূত্রে টেলিভিশনের পর্দায় ফিরে আসে। ভক্তদের সেই আশা এখনো পূরণ না করলেও মাঝেমধ্যেই নিজের ফটো এবং ভিডিও তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন যেখানে তার অনুরাগীরা প্রশংসায় ভরিয়ে দেন।

সম্প্রতি এমনই একটি ভিডিও দিতে দেখা গেছে অভিনেত্রীকে তার ইনস্টাগ্রামে। যেখানেই তাকে একটি কালো রংয়ের শর্ট ড্রেসে দেখতে পাওয়া গেছে। সেই সঙ্গে তাকে কিছু নাচের স্টেপ করতে দেখা গেছে। তার ব্যাকগ্রাউন্ডে যে মিউজিকটি চলছে সেটিও এই মুহূর্তে খুব ট্রেন্ডি। তাই মিউজিকের তালে তালে কিছু নাচের স্টেপ করতেও দেখা গেল অভিনেত্রীকে। নাচের এই স্টেপগুলোর প্রতি তিনি আসক্ত হতে পড়েছেন সেটাও উল্লেখ করলেন।

প্রসঙ্গত একজন অভিনেত্রীর পাশাপাশি সৃজলা যে একজন দক্ষ নৃত্যশিল্পী সেটাও অনেকে জানে। তাকে স্টার জলসার জনপ্রিয় নাচের রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়ারে’ সুন্দর নাচের তালে বিচারক থেকে দর্শক সবাইকে মুগ্ধ করতে দেখা গিয়েছিল কিছু পর্বে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে দারুন জনপ্রিয়তা পেয়েছে প্রায় এক লক্ষ্যের বেশি মানুষ এটি দেখেছে এবং সাড়ে ১৮ হাজারের বেশি মানুষ পছন্দ করেছে। সেই সঙ্গে কমেন্ট বক্সে প্রশংসায় ভরিয়ে দিয়েছে অনেকেই।

Back to top button