Bangla Serial

Mon Phagun: মন ফাগুন শেষ হওয়ার পর হাতে কাজ নেই, ছেঁড়াফাটা জামা পরে ঘুরছে! সৃজলাকে কটাক্ষ লক্ষ্মী কাকিমা সুপারস্টারের ভক্তদের

বাংলা টেলিভিশনের সিরিয়ালের ক্ষেত্রে এখন জোয়ার এসেছে। একের পর এক নতুন নতুন গল্প নিয়ে নতুন নতুন সিরিয়াল আসছে বিভিন্ন বাংলা চ্যানেলগুলোতে। ফলে শেষ করে দেওয়া হচ্ছে পুরনো সিরিয়ালগুলো। বিদায় নিচ্ছে একের পর এক জনপ্রিয় ধারাবাহিক। এতে মন খারাপ বাঙালি দর্শকদের।
Watch Mon Phagun Full Episode 235 Online in HD on Disney+ Hotstar
সম্প্রতি শেষ হয়েছে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মন ফাগুন। পিহু আর ঋষির গল্প নিয়ে জমে উঠেছিল ধারাবাহিক। প্রথম ধারাবাহিকে অভিষেক ঘটেছিল নায়িকা সৃজলা গুহর। প্রিয়দর্শিনীর চরিত্রে অভিনয় করেছেন তিনি।

ঋষিরাজ-পিহুর বয়সের পার্থক্য কত, জেনে নিন শন-সৃজলার আসল বয়স
এর আগে নায়িকা একটি সিনেমায় কাজ করলেও দীর্ঘ বেশ কিছুটা সময় খালি বসেছিলেন তিনি। তারপর পেলেন এই ধারাবাহিকে কাজ করার সুযোগ। মাঝখানে বেশ জনপ্রিয় হয়েছিল মন ফাগুন। কিন্তু হঠাৎ করেই ধারাবাহিকের টিআরপি পড়তে শুরু করে।
Watch Mon Phagun Full Episode 171 Online in HD on Hotstar CA
আমরা সকলেই জানি যে একটি ধারাবাহিকের ভাগ্য নির্ধারণ করে টিআরপি। প্রতিযোগিতায় টিকে থাকতে হলে টিআরপি বেশি থাকতেই হবে। নইলে প্রতিযোগিতা থেকে ছিটকে যাওয়ার সম্ভাবনা আছে। ঠিক তেমনটাই হল এই ধারাবাহিকের ক্ষেত্রে। দুর্ভাগ্যবশত, হঠাৎ করেই বন্ধ করে দেওয়া হলো মন ফাগুন। এই নিয়ে বহু মানুষ ক্ষোভ জানিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by 𝔾𝕖𝕖𝕥𝕒𝕤𝕙𝕣𝕖𝕖 ℝ𝕠𝕪🦋 (@geet_roy)

তবে সম্প্রতি ধারাবাহিকের নায়িকা সৃজলা একটি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে তাঁকে গাড়ির ভিতর পোজ দিতে দেখা গেছে। এই নিয়ে শুরু হয়েছে কটাক্ষ। নিজের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন “সব সময় মনে রাখবেন প্রতিটি সকালের আশীর্বাদ। তাতে আপনি যে কোন পরিস্থিতিতেই থাকুন না কেন”।

নায়িকার পোশাক নিয়ে সমালোচনা শুরু হয়েছে। লক্ষ্মী কাকিমা সুপারস্টারের ভক্তরা তুলোধোনা করলো তাঁকে। নায়িকার পরনে রয়েছে জিন্স এবং টপ। সাদামাটা লুক কিন্তু সেই জিন্সের বেশিরভাগ অংশটাই ছেঁড়া। আর এটা নিয়েই অনেকে প্রশ্ন তুলেছে। কেউ কেউ লিখেছে বোমা মেরে উড়িয়ে দেওয়া হয়েছে নাকি জিন্স? আবার কেউ লিখেছে জিন্স ফেটে গেল!
Lokkhi Kakima Superstar 2 July full episode 2022 । লক্ষী কাকিমা সুপারস্টার  আজকের ফুল এপিসোড Lokkhi Kakima 2nd July

তবে এর পাশাপাশি দেখা গেছে নায়িকা বহু মানুষের ভালোবাসা পেয়েছেন। বহু মানুষ প্রশ্ন করেছে? তালে কি নতুন কিছু শুরু করতে চলেছেন তিনি? আবার অনেকেই প্রশ্ন করেছে মন ফাগুন ২ কবে আসছে? সেখানে কি তিনি থাকবেন? পাশাপাশি অনেকে আবার অভিনেত্রীকে পরামর্শ দিয়েছে ইউটিউব চ্যানেল খোলার। তাহলে সেখানে নায়িকা নিত্যদিনের জীবন দেখতে পাবে ভক্তরা। আবার অনেকেই লিখেছে তাদের কাছে সৃজলা বার্বি ডল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button