Srijla Guha: “আমি বিশাল কিছু, আমার মধ্যে সব ভালো, সব পজিটিভ”! জোর গলায় নিজের ঢাক পেটালেন সৃজলা তাও Troller রা গাইছে সৃজু দিদির গুণগান! কেন?

এমন অনেক ধারাবাহিক আমরা পেয়েছি যেগুলো নিয়ে অনেক আশা ছিল দর্শকদের মনে কিন্তু সেগুলি পূরণ হওয়ার আগেই বিদায় নিয়েছে সিরিয়াল। মন ভেঙেছে দর্শকদের তবু তারা ভালোবেসে গেছে সেই তারকাদের। কারণ নায়ক বা নায়িকা স্থান নিতে পেরেছেন দর্শকদের মনে।

এমনই এক সিরিয়াল হলো মন ফাগুন। সদ্য স্টার জলসার পর্দা থেকে বিদায় নিয়েছে ঋষি আর পিহুর কেমিস্ট্রি তবুও দর্শক তাদের সৃজু দিদি মানে অভিনেত্রী সৃজলা গুহকে ভোলেনি। আর তার প্রমাণ তারা বারবার দিচ্ছে নানা পোস্টের মাধ্যমে। আজকাল সোশ্যাল মিডিয়া তারকা আর ভক্তদের মধ্যেকার দূরত্ব আপাতত ঘুচিয়ে দিয়েছে। কারণ এখন সোশ্যাল মিডিয়ায় সব তারকাদের কাজ আর ব্যক্তিগত জীবন মিলেমিশে একাকার।

অভিনেত্রী সৃজলা গুহকে নিয়ে একটা দীর্ঘ সময় ধরে নানা কটাক্ষ হয়েছে। আর সেটা অবশ্যই ধারাবাহিক এত তাড়াতাড়ি শেষ হয়ে যাওয়াকে কেন্দ্র করেই। এমনিতেই সিরিয়ালপ্রেমীদের মধ্যে বরাবর জোরদার টক্কর চলতে থাকে তাদের পছন্দের নায়ক বা নায়িকাকে নিয়ে। মাঝে মাঝেই এ ওকে আক্রমণ করে আবার ও তাকে আক্রমণ করে।

আর অনেক তারকার ক্ষেত্রেই দেখা যায় তারা ভালোবাসা গ্রহণ করলেও সমালোচনা নিতে পারে না। সেক্ষেত্রে তারা খারাপ আচরণ করে ফেলে বা খারাপ শব্দ প্রয়োগ করে ফেলে। কিন্তু এই নায়িকা যে এখানেই আলাদা সেটা তিনি প্রমাণ করলেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নায়িকাকে পজিটিভ আর নেগেটিভ নিয়ে প্রশ্ন করা হয়। নায়িকা বললেন দুটোই দরকার একজন নায়ক বা নায়িকার কাজের উন্নতির জন্যে। যারা সমালোচনা করছে তারা বুঝিয়ে দিচ্ছে কোথায় খামতি থাকছে আর যারা ভালোবাসা দেয় তারা আরো ভালো করার উৎসাহ দেয়। আর তাছাড়াও মাঝে মাঝেই অতি সুনাম পেলে মানুষ নিজেকে নিয়ে অহংকার করতে শুরু করে। আর সেটা প্রভাব ফেলে কাজে। তাই দুটোই তিনি ভালভাবে গ্রহণ করেন।

আর নায়িকার এই উত্তরেই অনেকে বলছে যে তিনি Troller-দের উচিত জবাব দিয়ে দিলেন। এবার হয়তো তারাও ভালোবাসবে সৃজু দিদিকে। তাদের বক্তব্য, অন্য কেউ হলে সোজা হেটার্সদের অশিক্ষিত বলে দিতো। সেখানে সৃজলা হেটার্সদের ক্রেডিট দিচ্ছে। তার কথা শুনে মুগ্ধ না হয়ে আর কোনো উপায় নেই।

Back to top button