Bangla Serial

Srijala Guha: মন ফাগুনের শুটিং করতে গিয়ে পিহুর হাতে বড়সড় আঘাত! তাহলে কি এখন মনফাগুনে দেখা যাবে না সৃজলাকে? ভিডিও দেখে উদ্বিগ্ন দর্শকরা

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে একটি হয়ে উঠেছে মন ফাগুন। এই ধারাবাহিকে পিহুর চরিত্রে অভিনয় করছেন সৃজলা গুহ। ইতিমধ্যেই এই চরিত্রের মধ্যে দিয়ে দর্শকদের মনে নিজের জন্য পাকাপাকিভাবে স্থান করে নিয়েছেন সৃজলা।

টিআরপির দিক দিয়েও ধারাবাহিকটি মোটামুটি ভালো স্থানে থেকেছে। কিন্তু এবার পিহুর ভক্তদের জন্য এলো একটি খারাপ খবর।

How Sean Banerjee And Srijla Guha Are Celebrating Holi dgtl - Anandabazar
নায়িকা তাঁর হাতে আঘাত পেয়েছেন। অনুমান করা হচ্ছে শুটিং করতে গিয়েই হয়তো চোট পেয়েছেন তিনি। হাতে বড় ব্যান্ডেজ করা রয়েছে। এই ছবি দেখে উদ্বিগ্ন হয়ে পড়েছে ধারাবাহিকের দর্শকরা।

Srijla Guha Profile, Wiki, Biography, Professional Details
নায়িকার ইনস্টাগ্রাম স্টোরি থেকে হাতের ব্যান্ডেজ বিষয়টি স্পষ্ট হয়ে ওঠে। নায়িকা সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তিনি নিজের পোষ্য বিড়ালদের আদর করছেন। দুটো বিড়ালের সঙ্গে মিষ্টি করে কথা বলতে চাইছেন সৃজলা গুহ। ভিডিওটি খুবই পছন্দ হয়েছে দর্শকদের কিন্তু নায়িকার হাত দেখে উদ্বিগ্ন তারা সবাই। তবে অনেকে ভাবছেন হয়তো ধারাবাহিকের কোনো শুটিংয়ের জন্যও হাতের এই ব্যান্ডেজ করা হতে পারে।আসল অপরাধীকে ধরতে গিয়ে হয়তো পিহু হাতে চোট পাবে এরকমটাই দেখানো হবে।

আসলে এই মুহূর্তে ধারাবাহিক যে জায়গায় দাঁড়িয়ে রয়েছে সেখানে গল্পে পিহু না থাকলে গল্প ঠিক জমে উঠবে না। এদিকে নায়িকার হাতে যেভাবে আঘাত পেয়েছেন তাতে তিনি আদৌ কিছুদিন শুটিং করতে পারবেন কিনা সেটা অনিশ্চিত হয়ে পড়েছে। যদিও এই বিষয়ে অভিনেত্রী নিজে কিছু জানাননি।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button