Soumitrisha Kundoo: ‘মিঠাই’ শেষের আগেই নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন সৌমীতৃষা! ভাইরাল নতুন লুকের ছবি! একেবারে অবাক হয়ে যাবেন দেখলে

মিঠাই(Mithai) ওরফে সৌমীতৃষা কুন্ডুর(Soumitrisha Kundu) ভক্ত সংখ্যাও কিন্তু অসংখ্য। দর্শকদের অত্যন্ত কাছের এবং প্রিয় পাত্রী তিনি। নিজের মন মাতানো অভিনয় দিয়ে দর্শকদের মন তিনি জিতে নিয়েছেন বহু আগেই। তাঁর বিষয়ে জানতে কৌতুহলী তাঁর ভক্তকুল। কাজই এখন বড় প্রায়োরিটি তাঁর কাছে, সেটাও তিনি বিভিন্ন সময়ই জানিয়েছেন। আকাশছোঁয়া সাফল্যের পরেও পা মাটিতে রাখতেই বেশি ভালোবাসেন সৌমীতৃষা। দর্শকদের অত্যন্ত প্রিয় মিঠাইরানী।

অভিনেত্রী কী করছেন, কোথায় যাচ্ছেন সেই দিকে কড়া নজর তাঁর ভক্ত-অনুগামীদের। আর এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অভিনেত্রীর নতুন লুকের ছবি। আর যা দেখে রীতিমতো শুরু হয়েছে হ‌ইচ‌ই। তাহলে কী নতুন কোন‌ও ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন মিঠাই ওরফে সৌমীতৃষা কুন্ডু?

মিঠাই বন্ধ হ‌ওয়ার গুঞ্জনে তোলপাড় টেলিপাড়া। আসলে শোনা যাচ্ছে জি বাংলায় শুরু হতে চলেছে এক নতুন ধারাবাহিক ‘ফুলকি।’ ইতিমধ্যেই সামনে এসেছে ‘ফুলকি’র প্রোমো। ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে নবাগতা অভিনেত্রী দিব্যানি মন্ডলকে। আর তাঁর বিপরীতে সোমরাজ মাইতি। মূলত বক্সিংকে কেন্দ্র করেই এই ধারাবাহিক। এই ধারাবাহিকের প্রোমো বলছে, এই গল্পের নায়িকা মেয়ে হয়ে বারবার বক্সিংয়ে টক্কর দেয় ছেলেদের। এই ধারাবাহিকের নায়কও একজন বক্সার। জানা গেছে, আসন্ন এই ধারাবাহিকে দেখানো হবে হাঁপানি রোগী হওয়া সত্ত্বেও বক্সিং করছে ফুলকি। আসলে ফুলকি ১০ হাজার টাকার জন্য অংশ নিয়েছে এলাকার বক্সিং কম্পিটিশনে। যাতে করে সেই টাকা দিয়ে সে মায়ের ডায়ালিসিস করাতে পারে। জানা গেছে, জি বাংলা প্রোডাকশন তৈরী করছে এই ধারাবাহিক।

উল্লেখ্য, গুঞ্জন শোনা যাচ্ছে, এই ধারাবাহিক আসার ফলে জি বাংলা প্রোডাকশনের অন্য একটি ধারাবাহিক এবার বন্ধের মুখে দাঁড়িয়ে রয়েছে। টেলিপাড়ায় গুঞ্জন উঠেছে সন্ধ্যা ৬টার স্লটে ২৪শে এপ্রিল থেকে শুরু হচ্ছে এই ধারাবাহিক। যথারীতি এই স্লটে দেখানো হয়ে থাকে মিঠাই। শোনা যাচ্ছে এই ধারাবাহিক এবার বন্ধের মুখে দাঁড়িয়ে। আর তাই মিঠাই ওরফে সৌমীতৃষার এই ছবি ভাইরাল হতেই তাঁর ভক্ত-অনুগামীদের অনুমান তাহলে নতুন কোন‌ও ধারাবাহিক নিয়ে ফিরতে চলেছেন সৌমীতৃষা।

mithai
ভাইরাল ছবিতে দেখা গেছে একটি দোকানের সামনে হাতে জিনিস ভর্তি থলে হাতে সালোয়ার পরে খোলা চুলে দাঁড়িয়ে রয়েছেন সবার প্রিয় মিঠাইরানী। এই লুকটি মিঠাইয়ের লুকের সঙ্গে মানানস‌ই নয়, বা সবাই মিঠাইকে যেমনভাবে দেখেন এই ছবিটির সঙ্গে সেই পরিচিত মিঠাইয়ের সাজপোশাকের অমিল রয়েছে। আর তাই ভক্তদের বদ্ধমূল ধারণা হয়েছে যে নতুন কোন‌ও ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। যদিও এখন‌ও পর্যন্ত অফিসিয়াল কোন‌ও তথ্য সামনে আসেনি।

Back to top button