Bangla Serial

Mithai: সত্যিকারের প্রেমে পড়েছিলেন আপনাদের মিঠাই রানী! প্রথম প্রেম ছিল কে? অবশেষে ফাঁস হলো রহস্য

বাংলা টেলিভিশনের এই মুহূর্তে যে অভিনেত্রীরা দর্শকদের মাঝে দারুণ জনপ্রিয়তা লাভ করেছে তার মধ্যে অন্যতম হলো ‘মিঠাই’ ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। এই ধারাবাহিক তার প্রথম সিরিয়াল না হয়েও মিঠাই থেকেই তার জনপ্রিয়তা শীর্ষে ওঠে। এখন এই অভিনেত্রী বাংলা টেলিভিশনপ্রেমী দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠেছে।


যেমন তার সুন্দর অভিনয় মুগ্ধ করে প্রত্যেক দর্শককে ঠিক তেমন তার সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ থাকে সকলে। তবে টিভির পর্দায় তাকে যতই ঘরোয়া বউ হিসেবে দেখতে পাক না কেন দর্শক, এই অভিনেত্রী কিন্তু তার সোশ্যাল মিডিয়ায় খুব বেশি অ্যাকটিভ আর সেখানে তাকে ভারতীয় পোশাক থেকে পশ্চিমী পোশাক সবকিছুতেই দেখতে পাওয়া যায়। তাকে প্রায় দিন সোশ্যাল মিডিয়াতে নানা রকম ছবি এবং ভিডিও পোস্ট করতে দেখা যায়।

অভিনেত্রীর জনপ্রিয়তার সাথে সাথে তার ব্যক্তিগত জীবন নিয়েও দর্শক ভালোই আগ্রহী থাকে। সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রতিদিনই তার ভক্তদের তার ব্যক্তিগত জীবন নিয়ে নানারকম চর্চা করতে দেখা যায়। এবার অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া থেকেই জানা গেল তার প্রথম প্রেমের কথা। আপনি কি জানেন আপনার প্রিয় মিঠাইরানীর প্রথম প্রেম কে?


এবার সেই প্রথম প্রেমের নাম জানা গেল তার সোশ্যাল মিডিয়া থেকে। সম্প্রতি একটি রিল ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী সৌমিতৃষা। যেখানে তাকে দেখা যাচ্ছে একটি লাল রঙের শাড়িতে। কিন্তু সেই শাড়ি কোন সাধারণভাবে তিনি পড়ে নেই। তার নতুন শাড়ি পরার ধরনে তাকে এতো সুন্দর লাগছে, যা দেখে রীতিমত মুগ্ধ হয়েছে সকলে।

আর সেই ভিডিওতেই শোনা যাচ্ছে অভিনেত্রীর প্রথম প্রেমের নাম। প্রসঙ্গত এই রিলস ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে চলছে নচিকেতার বিখ্যাত গান ‘সে প্রথম প্রেম আমার নীলাঞ্জনা’। এখানে গানটি অন্য এক মহিলা সঙ্গীত শিল্পীর গলায় হলেও এই গান কিন্তু বাঙালির নস্টালজিয়া। আর সেই গানের ভিডিওতে এদিন অভিনেত্রীকে রিল বানাতে দেখা গেছে। আর যা দেখে প্রশংসায় ভরিয়েছে তার ভক্তরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button