Bangla Serial

Mithai: সেটে খুব বিরক্তিকর কেউ মিঠাইয়ের সামনে থাকলেও মিঠাইয়ের তেজে টিকতে না পেরে উঠে চলে যায়! নন্দা নাকি উচ্ছে বাবু কাকে ঠোক্কর মারলো মিঠাই?

দর্শকদের কাছে তারকাদের কাজের থেকেও বেশি তাদের ব্যক্তিগত জীবন বেশি প্রাধান্য পায়। বিশেষ করে তারা কখন কার সঙ্গে কোথায় যাচ্ছে কি করছে তারকাদের অনুরাগীরা বা দর্শকরা। তেমনই এক জনপ্রিয় তারকার দলের নাম লিখিয়েছে মিঠাই রানী অর্থাৎ অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডু।

আদৃতের জন্মদিনেই মিঠাই সিদ্ধার্থের মন কষাকষি প্রকাশ্যে, সৌমিতৃষা শুভেচ্ছাও  জানান নি আদৃত কে! - Kolkata Beats
খুব কম সময়ে এবং কম বয়সেই বিশাল সাফল্য অর্জন করে ফেলেছে এই বাঙালি নায়িকা। জি বাংলার এই ধারাবাহিকের সম্পর্কে জানেনা এমন সিরিয়ালপ্রেমি দর্শক খুঁজলেও পাওয়া যাবে না হয়তো। তবে যারা মিঠাই কে ভালোবাসে তারা মিঠাইয়ের অর্থাৎ এই অভিনেত্রীর ব্যক্তিগত জীবন সম্পর্কেও টুকটাক জানতে চায়।

মাঝে মাঝেই অভিনেত্রীর ব্যক্তিগত জীবন সম্পর্কিত নানা ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এবার নায়িকার আরো কিছু গোপন তথ্য বেরিয়ে এলো সামনে। নায়িকার চুল বিশাল বড় আতা নিয়ে মাঝে মাঝে অনেকে প্রশ্ন করে কিভাবে যত্ন করে এত ব্যস্ত শুটিংয়ের ফাঁকে? এই উত্তরে সৌমীতৃষা জানিয়েছে সে আসলে চুলের কোন যত্ন নেয় না সে মন থেকে সুন্দর।


পাশাপাশি নায়িকা ডায়েট করলেও তার ফাঁকে কী কী খেতে ভালোবাসে সেটাও কিন্তু প্রকাশ করে ফেলল। বিরিয়ানি, আইসক্রিম, ফুচকা, মিষ্টি দেখলে খুশি হয়ে যায় তার মন। এছাড়াও তার প্রিয় হল ব্ল্যাক কফি।

তবে এর পাশাপাশি নায়িকা আরও একটি বিশেষ কথা বলে ফেলেছে। আসলে তাকে প্রশ্ন করা হয়েছিল যে কোন সহ-অভিনেতাকে মিঠাই রানী সহ্য করতে পারে না। এর উত্তরে মিঠাই যে জবাবটা দিয়েছে তাতে বেশ একটা সন্দেহ তৈরি হয়েছে অনেকের মনে।

Soumitrisha's Magic - YouTube
প্রথমেই বলা যাক, নখ খেতে সে খুব ভালোবাসে। তবে যেগুলো সিরিয়ালে যেগুলো দেখা যায় সেগুলো ফলস্ নখ। তারপরেই বলে বসে, হাতে ফলস্ নখ পরেছি তো কী হয়েছে? কত মানুষ তো ফলস্ চেহারা নিয়ে ঘুরে বেড়ায়। মিঠাই কাকে বলল এটা?

আসলে মিঠাই বলেছে এমন কোন মানুষ নেই যে টিকতে পারবে তার কাছে। মিঠাই ভীষণ ইতিবাচক চিন্তা ভাবনা করে এবং সে বরাবর পজেটিভ এনার্জি নিয়ে থাকে। তাই কেউ যতই বিরক্তিকর হোক না কেন সে টিকতে পারবে না নায়িকার কাছে।

কে কার সঙ্গে প্রেম করছে আর মিঠাইকে তৃতীয় ব‍্যক্তি বলা হচ্ছে, নিন্দুকদের  সপাটে জবাব সৌমিতৃষার
এর মাধ্যমে কাকে নায়িকা বিরক্তিকর বলল সেটা স্পষ্ট বোঝা না গেল অনেকেই অনুমান করছে নায়িকা খোঁচা মেরেছে নন্দা বা উচ্ছে বাবুকে। আসলে বহুদিন ধরেই জানা গেছে যে সৌমীতৃষা এবং আদৃত রয়ের মধ্যে ঝামেলা চলছে। সে ঝামেলার কোন সমাধান হয়েছে কিনা সেটা এখনো জানা যায়নি। তবে বহুবার বহু জায়গায় দুজনকে একসাথে এখন আর দেখা যাচ্ছে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button