লম্বা লম্বা চুলে যেন সমুদ্র ঢেউ খেলে! উজ্জ্বল ত্বক আর চুলের জন্য বাড়ির যত্ন নাকি পার্লারই ভরসা? EXCLUSIVE সৌমীতৃষা

বাংলা টেলিভিশনের অন্যতম মিষ্টি চেহারার অভিনেত্রী তিনি। যেমন তাঁর গুণ তেমন তাঁর রূপ। তার ভক্তরা তাকে বলে থাকেন তিনি রূপে লক্ষ্মী গুণে সরস্বতী। বুঝতে পারছেন কার কথা বলছি? তিনি বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু।

এই অভিনেত্রীর সৌন্দর্য্যে মুগ্ধ নেটপাড়া। বিশেষ করে তার লম্বা ঘন চুল নজরকাড়া। নিজেকে সুস্থ রাখতে, সুন্দর রাখতে কী কী করেন অভিনেত্রী? কিভাবে এত ব্যস্ততার মাঝেও যত্ন নেন নিজের এই লম্বা চুলের? কী রহস্য তাঁর? সৌমীতৃষার ফ্যাশনের গুপ্ত রহস্য জেনে নিলেন আমাদের প্রতিনিধি অনুস্মিতা ভট্টাচার্য।

বাংলা টেলিপাড়ার এই মুহূর্তে সবথেকে পরিচিত, জনপ্রিয় মুখ সৌমীতৃষা। আকাশ ছোঁয়া সাফল্যেও মাটিতেই পা রাখতে ভালোবাসেন তিনি। ধারাবাহিক থেকে তাঁর উত্তরণ। বলা যায় তিনি জি বাংলার তারকা অভিনেত্রী হয়ে গেছেন। আর এবার পা রাখতে চলেছেন সিনে দুনিয়ায়। আর এহেন, ব্যস্ত অভিনেত্রীকে নিজেকে মেনটেন করতে হয় বৈকি। তা নিজের জন্য কী কী করেন সৌমীতৃষা? কিভাবে সামলান নিজের এত বড় চুল?

হাসতে হাসতে অভিনেত্রীর উত্তর প্রথম দিকে অনেকেই ভাবতেন তিনি নাকি পরচুলা পরেছেন। তবে তিনি বিশেষ কিছু করেন না খুবই সাধারণ একটি শ্যাম্পু ব্যবহার করেন। আগে শুটিংয়ের ব্যস্ততার জন্য তেল লাগানো হত না যদিও এখন বাড়িতে থাকার কারণে একটু অয়েল মাসাজ করেন। তবে কেরাটিন ট্রিটমেন্ট বা পার্লারে হওয়া যে কোন‌ও রকমের হেয়ার ট্রিটমেন্টের সঙ্গে নাকি এখনও অবধি পরিচয় ঘটেনি অভিনেত্রীর। কারণ তাঁর কথায় তিনি নাকি একটু পিটপিটে আর সেই কারণেই ওই যেখানে সবাই শ্যাম্পু করছে সেখানে মাথা দিয়ে শ্যাম্পু করতে তিনি পারবেন না আর সেই কারণে পার্লার এড়িয়ে চলেন তিনি।

অভিনেত্রীর কথায় স্বাস্থ্যসম্মত খাওয়া দাওয়া, ফল খাওয়া, জল খাওয়া এবং ম’দ, সি’গা’রেট এড়িয়ে চললে‌ই আর‌ পার্লার যেতে লাগবে না। যদিও অভিনেত্রীর আক্ষেপ বাড়িতে থাকতে থাকতে তিনি মোটা হয়ে যাচ্ছেন। আসলে কাজের মধ্যে থাকলে তবে তিনি রোগা এবং সঠিক থাকেন। আর বাড়িতে থাকলেই চলতে থাকে বিশ্রাম আর দেদার খাওয়া দাওয়া।

তা কী খেতে ভালোবাসেন অভিনেত্রী? এই প্রশ্নের উত্তরে অকপট সৌমীতৃষা বলেন তিনি আসলেই ভোজন রসিক। তিনি খেতে ভালোবাসেন। আর তাই জিম টিম তাঁর দ্বারা হয় না। এক মাস করেছিলেন জিম। আসলে কাজের মধ্যে দিয়েই তিনি সুস্থ থাকেন। যদিও অভিনেত্রীর কথায় এখন তিনি দিনে তিন-চারবার লস্যি খাচ্ছেন। আইসক্রিম খাচ্ছেন। সঙ্গে রয়েছে ডায়েট কোক। আর যার জন্যই মোটা হয়ে যাচ্ছেন তিনি। কিন্তু নিজেকে এই সমস্ত খাওয়া থেকে আটকাতে পারছেন না। এদিকে তাঁর বাবা-মা তাঁকে ডাবের জল, ফলের রস তথা পুষ্টিকর খাবার দাবার খাওয়াতে চাইলেও তাঁর আকর্ষণ ফাস্ট ফুড। তবে তিনিও স্বাস্থ্যকর খাওয় দাওয়াতেই বিশ্বাসী।

Back to top button