Bangla Serial

Soumi Ghosh: ‘কানে হারপিক নয়তো ডেটল ঢালতে হবে’, শো করতে আসা টেলি অভিনেত্রী সৌমি ঘোষের গান গাওয়া শুনে নেটিজেনরা নাজেহাল! পাগল হয়ে দৌড়াচ্ছেন বাড়ির দিকে

আজকাল প্রায়শই দেখা যায় টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা বিভিন্ন জায়গায় গিয়ে স্টেজ শো করছেন। যেখানে তারা তাদের ভক্তদের আবদারে কখনো গান গাইছেন, কখনো নাচছেন কেউ কেউ আবার মিমিক্রি করেও দেখান। কিন্তু এমন অনেক অভিনেতা অভিনেত্রীরা রয়েছেন যারা গান গাইতে না পারলেও দর্শকের আবদারে তা চেষ্টা করেন। আর সেই গান শুনেই দর্শকের কানে আঙুল দিতে হয়।

এমনই বেশ কিছু ভিডিও আজকাল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যেখানে টেলিভিশন থেকে চলচ্চিত্রের একাধিক জনপ্রিয় অভিনেত্রীরা মঞ্চে গান পরিবেশন করছেন। কিন্তু সে গান ঠিক গানের থেকে বেশি কবিতা বা বেশুর কিছু একটা মনে হচ্ছে। তাই নিয়েই নেটিজেনরা বারবার ট্রোল করেছেন একাধিক অভিনেত্রীকে। এমনই বেশ কিছু অভিনেত্রী যারা তাদের সংগীত পরিবেশনের জন্য ট্রোল হয়েছেন তারা হলেন ইন্দ্রানী হালদার, দিতিপ্রিয়া রায় ,রুকমা রায় প্রমুখ। এইভাবেই আরো এক অভিনেত্রীর গান গাওয়া সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Soumi Ghosh (@soumi_ghosh_)

ছোট পর্দার চেনা মুখ সৌমি ঘোষ। যাকে একাধিক জনপ্রিয় ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। “ওগো নিরুপমা” “সীমারেখা” এমনই জনপ্রিয় কিছু ধারাবাহিকে তাকে অভিনয় করতে দেখা গেছে। বর্তমানে সৌমি কালার্স বাংলায় “শ্রেয়সী” বলে একটি ধারাবাহিকে অভিনয় করছে।বাংলার ধারাবাহিকপ্রেমী দর্শক তাকে ভালোই চেনে নেতিবাচক চরিত্রে অভিনয় করার সূত্রে।

 

View this post on Instagram

 

A post shared by Soumi Ghosh (@soumi_ghosh_)

তবে এবার সৌমির আরেকটি ভিডিও ফেসবুকে ভাইরাল। যেখানে দেখা যাচ্ছে সৌমি একটি অনুষ্ঠানে স্টেজ পারফরম্যান্স করছেন। যেখানে সৌমি নাচের সাথে সাথে গান গাইছেন। তার সাথে পিছনে থাকা মিউজিসিয়ানরাও তাল মেলানোর চেষ্টা করছে। কিন্তু সৌমির গলা বা গানের সুর কিছুই গানের উপযুক্ত নয়। আর সেই গান শুনেই নেটিজেনদের একাধিক কটাক্ষ ভেসে এসেছে সোশ্যাল মিডিয়ায়।


কেউ বলেছে “এমন গান শুনে কান থেকে রক্ত বেরোচ্ছে”, আবার কেউ বলেছে যে “আপনি নাচটা করলেই ভালো করতেন গান কেন গাইতে গেলেন”, আবার কারোর কারোর মন্তব্য “এমন গান শুনে পৃথিবী শেষের পথে”।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button