সোনামনি সাহার নতুন সিরিয়াল কবে আসছে? জানাল স্টার জলসা

টিআরপি কম হলেই খেল খতম! তাই একের পর এক নতুন ধারাবাহিক আসছে স্টার জলসা ও জি বাংলায়। দুই চ্যানেলের মধ্যে চলছে টিআরপি দখলের লড়াই। চ্যানেল কর্তৃপক্ষ এখন দর্শকদের পছন্দকেই গুরুত্ব দিচ্ছে। দর্শকদের পছন্দ না হলেই বন্ধ হচ্ছে সিরিয়াল। তালমিলিয়ে সেই জায়গা পূরণের জন্য আসছে নতুন সিরিয়াল। জলসা থেকে জি সর্বত্র এক ছবি।

টিআরপি কম থাকার দরুন ষ্টার জলসা থেকেও বিদায় নিয়েছে একাধিক সিরিয়াল। তবে খুশির খবর সিরিয়াল প্রেমীদের জন্য। খুব শীঘ্রই আসতে চলেছে ষ্টার জলসার নতুন ধারাবাহিক। সূত্রের খবর, সিরিয়াল জগতের বহুল পরিচিত ও জনপ্রিয় অভিনেত্রীকে দেখা যাবে এই ধারাবাহিকে।

Sonamoni saha

তবে চ্যানেলের সঙ্গে স্লটজনিত কিছু সমস্যার জেরে এখনই বিশদে কিছু জানাতে চাননা নির্মাতারা।কোন প্রযোজনা সংস্থার আন্ডারে আসবে ধারাবাহিক? গল্পের পটভূমি বা কি হবে? কেই বা জনপ্রিয় সেই অভিনেত্রী?

ছোট পর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ অভিনেত্রী সোনামণি সাহা। সদ্য শেষ হয়েছে তাঁর মেগা ‘এক্কা-দোক্কা’। এই ধারাবাহিকটিতে সোনামণির বিপরীতে অভিনয় করেছেন প্রতীক সেন। তারপরই শোনা যাচ্ছে নয়া খবর। নতুন ধারাবাহিকে দেখা যাবে এই অভিনেত্রীকে। এই নিয়ে সামাজিক মাধ্যমেও জল্পনা তুঙ্গে।

শোনা যাচ্ছে, পুরাণভিত্তিক বা ইতিহাস নির্ভর গল্পে অভিনয় করতে দেখা যাবে সোনামণিকে। ইতিপূর্বে যদিও রটে যাওয়া খবরটি গুজব বলেই উড়িয়ে দিয়েছিলেন অভিনেত্রী। সংবাদমাধ্যমকে জানান, সকলের মত তাঁরও নজরে পড়েছে খবরটি। তবে কিভাবে খবরটা ছড়াল, সেই বিষয় অবগত নন অভিনেত্রী।

আরও পড়ুনঃ বিয়ের দিনেই মানিকের বিয়ের কথা জানতে পারে মানিক-কমলা! কমলাকে ত্যাগ করতে বাধ্য হবে মানিক?

টেলি পাড়ার সূত্র বলছে, ষ্টার জলসার সুব্রত রায়ের প্রযোজনায় নতুন সিরিয়ালের মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী সোনামনি সাহা। সূত্রের খবর, চলতি মাসেই চ্যানেলের সঙ্গে মিটিং করবে সুব্রত রায়ের প্রযোজনা সংস্থা। তারপর শুরু হবে লুক সেটের কাজ। তখনই কনফার্ম করা হবে নায়ক-নায়িকা। সম্ভবত, সবকিছু ঠিক থাকলে ডিসেম্বর থেকেই শুরু হবে ধারাবাহিকের শুটিং।

Back to top button