সোনামণির ভক্তদের জন্য সুখবর! এক্কা দোক্কা শেষ হতেই খুব তাড়াতাড়ি ‘ঝাঁসির রানী’ হয়ে ফিরবেন পর্দায়

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় রয়েছেন অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni Saha)। এই মুহূর্তে বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম নামী তারকা তিনি। জলসার ( Star Jalsha) পর্দায় দেবী চৌধুরানী (Debi Chowdhurani) ধারাবাহিক দিয়ে ডেবিউ করে দর্শকদের মন জিতে নিয়েছিলেন তিনি। আর প্রথম ধারাবাহিকেই দারুণ অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছিলেন তিনি।

উল্লেখ্য, দেবী চৌধুরানী দিয়ে উত্থান হলেও জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মোহর তারকার খ্যাতি এনে দিয়েছিল এই অভিনেত্রীকে। এই ধারাবাহিককে অভিনয়ের মধ্যে দিয়েই ব্যাপক ভক্ত সংখ্যা তৈরি হয় অভিনেত্রীর। বিশেষ করে এই ধারাবাহিকের নায়ক প্রতীক সেনের সঙ্গে অভিনেত্রীর জুটি মারাত্মক হিট হয়। বিশাল এই জুটির ভক্ত সংখ্যা।

শেষ এক্কাদোক্কা! কোন ধারাবাহিক আবার দেখা যাবে সোনামণি- প্রতীককে?

উল্লেখ্য, বাংলার অন্যতম দর্শকপ্রিয় জুটি হচ্ছে এই দুই টেলিভিশন তারকা। কল্পনারও অতীত এই দুই তারকার ভক্ত সংখ্যা। আসলে সিনেমা-সিরিয়াল সব জায়গাতেই কিছু কিছু জুটি হঠাৎই দর্শকদের ভীষণ প্রিয় হয়ে ওঠে।‌ যাদের ধারাবাহিক শেষের পরেও ফের একসঙ্গে দেখার ইচ্ছা থাকে দর্শকদের। আর সেই রকমই দু’জন তারকা হলেন প্রতীক সেন ও সোনামণি।‌ এমনকি এই জুটি দর্শকদের কাছে পরিচিত ‘মোহদীপ’ বা ‘সোনাতিক’ নামে।

উল্লেখ্য, মোহর ধারাবাহিক শেষের পর এই জুটিকে আবারও দেখা গেছে লীনা গঙ্গোপাধ্যায়ের এক্কাদোক্কা ধারাবাহিকে। তবে অপরাজিতা আঢ্যর নতুন ধারাবাহিক জল থ‌ই থ‌ই ভালোবাসার সৌজন্যে এবার বন্ধ হতে চলেছে এক্কাদোক্কা। তবে মন খারাপ করার কিছু নেই। কারণ সোনামণির ভক্তদের জন্য রয়েছে সুখবর। নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন অভিনেত্রী সোনামণি সাহা।

কোন বিষয়ের উপর নির্মিত হতে চলেছে সোনামণির আসন্ন ধারাবাহিক?

শোনা গেছে, স্টার জলসার পর্দায় নতুন ধারাবাহিকে আবারও ফিরছেন সোনামণি। এই ধারাবাহিকটির প্রযোজনার দায়িত্বে রয়েছেন সুব্রত রায়। ইতিহাস বা পুরাণ ভিত্তিক হতে চলেছে ধারাবাহিকটি বলে খবর। উল্লেখ্য এই প্রযোজনা সংস্থার অধীনেই নির্মিত হয়েছিল দেবী চৌধুরানী। আর এবার শোনা যাচ্ছে ঝাঁসির রানীর জীবনী অবলম্বনে বাংলায় নির্মিত হতে চলেছে আরও একটি ইতিহাস ভিত্তিক কাহিনী। আর যার মূল চরিত্রে দেখা যাবে সোনামণিকে। যদিও এখনও গল্প সম্পর্কে নিশ্চিত কিছু বলা যাচ্ছে না। এই ধারাবাহিকে তার নায়কের চরিত্রে প্রতীক থাকবেন কিনা তা জানা যায়নি।

Back to top button