বদলাল জলসার দুর্গা! কোয়েল নন, মহালয়ার সকালে অসুর বিনাশিনী রূপে ধরা দেবেন সোনামণি সাহা?

আর কিছুদিনের অপেক্ষা তারপর‌ই সমগ্র বাংলা মেতে উঠবে দুর্গাপুজোর আনন্দে। ইতিমধ্যেই আকাশে বাতাসে পুজোর গন্ধ, আমেজ।বাঙালির দুর্গাপুজোর কাউন্টডাউন ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। টেলিভিশন প্রিয় বাঙালি দর্শক রেডিওতে মহালয়া শোনার পাশাপাশি দেখতেও ভীষণ পছন্দ করেন। আর সেই কারণেই মহালয়া নিয়ে তাকে আলাদা উত্তেজনা।

হঠাৎ কেন বদলে গেল স্টার জলসার দুর্গা?

কোন চ্যানেলে কোন অভিনেত্রী দুর্গা রূপে ধরা দেবেন তা নিয়ে চলতে থাকে গবেষণা। এই যেমন চলতি বছর জি বাংলার পর্দায় জগদ্ধাত্রী ধারাবাহিক খ্যাত অভিনেত্রী অঙ্কিতা মল্লিক দেবী দুর্গা রূপে ধরা দেবেন। অন্যদিকে আবার স্টার জলসার পর্দায় শোনা গিয়েছিল কোয়েল মল্লিক হতে চলেছেন এই বছরের দুর্গা। কিন্তু এবার জানা যাচ্ছে দুর্গা পরিবর্তিত হয়েছে। অর্থাৎ কোয়েল মল্লিক নন, দেবী দুর্গার রূপে ধরা দিতে চলেছেন স্টার জলসার অন্যতম জনপ্রিয় এক টেলি অভিনেত্রী।

দুর্গা চরিত্রে তাহলে কে আসছেন?

সম্প্রতি সেই অভিনেত্রীর ধারাবাহিক শেষ হয়েছে। স্টার জলসার পর্দায় একের পর এক ধামাকা সিরিয়াল তিনি উপহার দিয়েছেন দর্শকদের। কিছুদিন ধরে এটাও শোনা যাচ্ছিল যে তার ধারাবাহিক শেষ হওয়ার আগেই নাকি নতুন কাজ পেয়ে গিয়েছেন অভিনেত্রী। আন্দাজ করতেই পারছেন কার কথা বলছি। তিনি অভিনেত্রী সোনামণি সাহা। সম্প্রতি এই অভিনেত্রীর এক্কাদোক্কা ধারাবাহিকটি শেষ হয়েছে। এরই মধ্যে শোনা যাচ্ছিল নতুন এক ঐতিহাসিক চরিত্র নিয়ে কামব্যাক করতে চলেছেন সোনামণি।

এরই মধ্যে অবশ্য শোনা গেছে, স্টার জলসার পর্দায় নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন সোনামণি। এই ধারাবাহিকটির প্রযোজনার দায়িত্বে রয়েছেন সুব্রত রায়। এই প্রযোজনা সংস্থা মূলত ইতিহাস বা পুরাণ ভিত্তিক ধারাবাহিক নির্মাণ করে। উল্লেখ্য এই প্রযোজনা সংস্থার অধীনেই নির্মিত হয়েছিল দেবী চৌধুরানী। আর এই ধারাবাহিকটি দিয়েই প্রথমবারের মতো টেলিভিশনের পর্দায় ডেবিউ করেন সোনামণি। আর এবার শোনা যাচ্ছে ঝাঁসির রানীর জীবনী অবলম্বনে বাংলায় নির্মিত হতে চলেছে আরও একটি ইতিহাস ভিত্তিক কাহিনী।

তবে এইসবেরই মাঝে একটি ছবি পোস্ট করে আলোড়ন ফেললেন অভিনেত্রী স্বয়ং। যে ছবিতে অভিনেত্রীকে বীরাঙ্গনা রূপে দেখা গেছে। অন্যদিকে আবার তার হাতে ত্রিশূল, ত্রিনয়ন। আলো-আঁধারি ছবিতে অভিনেত্রীকে সিংহাসনে বসে থাকতে দেখা গিয়েছে। ছবিটির তলায় ইংরেজি হরফে লেখা ‘AARYA’ । ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন ‘আসছে’! তা কে আসছে? কবে আসছে তা জানা যায়নি। দেবী দুর্গার রূপ দেখে মনে করা হচ্ছে এটা হয়ত মহালয়ার ঝলক‌ও হতে পারে। আবার সিনেমা বা সিরিজের পোস্টারও হতে পারে বা নতুন ধারাবাহিকের আগমন বার্তা! এখনও পর্যন্ত কিছুই স্পষ্ট নয়। উল্লেখ্য, গত বছর অবশ্য অভিনেত্রী সোনামণি সাহাকে দেবী দুর্গা রূপে দেখা গিয়েছিল স্টার জলসায়।‌

Back to top button