এক্কা দোক্কা থেকে কাঁদতে কাঁদতে বিদায় নিল ‘রাধিকা’ সোনামণি সাহা! রাধিকা-অনির্বাণের বৌভাত কি হবে না তাহলে? প্রশ্ন তুলছে ভক্তরা

স্টার জলসার জনপ্রিয়তম ধারাবাহিক এক্কাদোক্কা। এই ধারাবাহিকটি দর্শকদের মধ্যে ভীষণই জনপ্রিয়। লীনা গঙ্গোপাধ্যায়ের লেখনীতে এই ধারাবাহিক এক অন্যরকম প্রেমের গল্প দেখেছেন দর্শকরা। শুরুর দিকে দর্শকদের চোখে ভালো না লাগলেও এই মুহূর্তে এই ধারাবাহিকটি কিন্তু বেশ ভালো রকমের জনপ্রিয়তাই অর্জন করেছে‌।

দুজন নায়ক দুজন নায়িকার এই গল্প কিন্তু এখন জমজমাট। প্রসঙ্গত উল্লেখ্য, এই ধারাবাহিকে আগে মূল নায়ক-নায়িকা ছিল পোখরাজ এবং রাধিকা। কিন্তু পরে নায়ক নায়িকা পরিবর্তন হয়েছে। বলতে পারেন নায়ক রিপ্লেস হয়ে এখন জায়গা নিয়েছেন অভিনেতা প্রতীক সেন। তার চরিত্রের নাম অনির্বাণ গুহ।

বিস্তর ঝড়-ঝাপ্টা পেরিয়ে অবশেষে এক হয়েছে রাধিকা অনির্বাণ। তাদের প্রেম পর্বের শুভ সূচনা হয়েছে। শুরু হয়েছে নতুন দাম্পত্য। তাদেরকে একসঙ্গে দেখার জন্য হাপিত্যেশ করে বসে ছিল নেটিজেনরা। তাদের সেই আশা অবশেষে সফল হয়েছে। তুষ্ট হয়েছেন দর্শকরা।

শোনা গেছে, রাধিকা-অনির্বাণের বিবাহ পর্বের শুটিং হয়েছে প্রায় ছয় ঘন্টা যাবৎ। অনির্বাণ কি আদৌ রাধিকার সিঁথিতে সিঁদুর দিতে পারবেন? এই নিয়ে আশঙ্কায় ভুগছিলেন অনেকেই। কিন্তু অবশেষে সেই আশঙ্কা মিথ্যে করে দিয়ে সফল হয়েছে তাদের বিবাহ অভিযান। বাপের বাড়ি থেকে বিদায় নিয়ে শ্বশুরবাড়িতে পা রেখেছে রাধিকা। অর্থাৎ সত্যিকার অর্থেই একটি ধারাবাহিকের নায়ক-নায়িকা বদল হলো।

প্রসঙ্গত উল্লেখ্য, দর্শকরা এই মুহূর্তে এক্কাদোক্কা ধারাবাহিককে মোহর ২ বলছেন। কিন্তু কেন? লীনা গঙ্গোপাধ্যায়ের লেখনীতে মোহর ধারাবাহিকে অভিনেত্রী সোনামণি সাহার সঙ্গে প্রতীক সেনের জুটি দারুণভাবে জনপ্রিয় হয়েছিল। কিন্তু পরবর্তীতে সপ্তর্ষি মৌলিকের সঙ্গে এক্কাদোক্কা ধারাবাহিকে ফেরেন সোনামণি। অন্যদিকে, দেবচন্দ্রিমা সিংহ রায়ের সঙ্গে নতুন জুটি বাঁধেন প্রতীক সেন। কিন্তু সাহেবের চিঠি অত্যন্ত তাড়াতাড়ি শেষ হয়ে যাওয়ায় এক্কাদোক্কা ধারাবাহিকে প্রতীককে নিয়ে চলে আসেন লীনা গঙ্গোপাধ্যায়। আর তিনি ফিরতেই সপ্তর্ষিকে সরিয়ে সোনামনির বিপরীতে নায়ক করা হয় প্রতীককে আর যথারীতি হিট জুটি।

Back to top button