Bangla Serial

Somu Sarkar: আজ নোলকের জন্য কালীবাড়িতে পুজো দেওয়া হল, শুটিং সেটে সকলের ছুটি! সোমু সরকারের জন্মদিনে পথশিশুদের খাওয়ালো বাংলাদেশের ভক্তরা, আনন্দে কাঁদছেন নবাগতা নায়িকা

সমু সরকার। পর্দার নবাগত এই অভিনেত্রী মাত্র কয়েক দিনেই খেল দেখিয়ে দিয়েছেন। এখন তিনি রাতারাতি সেলিব্রিটিতে পরিণত হয়েছেন একটি মাত্র ধারাবাহিক করেই। চিনতে পারলেন তো ইনি কে?

হ্যাঁ আমরা কথা বলছি গোধূলি আলাপ ধারাবাহিকের নোলকের। ছোট্ট নোলকের জন্মদিন ৯ আগস্ট। কিন্তু তার ধুম লেগেছে সোমবার থেকেই। ধারাবাহিকের সেটে প্রি বার্থডে সেলিব্রেশন তাও আবার ধুমধাম করে। এমনটা বোধ হয় প্রথমবার হলো নায়িকার জীবনে।

Godhuli Alap fame Somu Sarkar shares her experience working with Kaushik  Sen, the serial becomes slot leader this week dgtl - Anandabazar
এই প্রথম নায়িকার জন্মদিন উপলক্ষে গোটা গোধূলি আলাপ টিমের ছুটি। আজ জন্মদিনটা বেশ জমিয়ে কাটালেন সমু সরকার। দুপুরে ভুরিভুত ছিল গরম ভাতে ঘি আর সঙ্গে পাঁচরকম ভাজা, চিংড়ি মাছ, মুরগির মাংস। সব মা নিজের হাতে রান্না করেছেন নায়িকার জন্য। সেই সঙ্গে বন্ধুরাও ছিল পাশে। মা বাবার স্নেহ চুম্বন বাড়তি পাওনা।

Godhuli Alap - Watch Episode 107 - Nolok Stumbles Upon Jyotika on Disney+  Hotstar
এদিকে জন্মদিনের আগের দিন থেকেই ডায়েট ভেঙে দিয়েছেন নায়িকা। সেটে আসা-যাওয়া চলছে ভক্তদের। কেউ আসছে কেক নিয়ে আবার কেউ আসছে রকমারি উপহার নিয়ে। ঠিক দুদিন আগেই নায়িকার অনস্ক্রিন শাশুড়ি সোহাগ সেনের জন্মদিন ছিল আর সেখানেও শুটিং ফ্লোরে কেক কাটা হয়েছিল। আর একমাস আগে থেকে নায়িকা বিশেষ ছুটির জন্য অনুরোধ করে রেখেছিলেন। কিন্তু তিনি ভাবতে পারেননি তাঁর জন্য গোটা টিমকে ছুটি দিয়ে দেওয়া হবে একদিন।

Watch Godhuli Alap Full Episode 23 Online in HD on Disney+ Hotstar
মালদা থেকে এক ঝাঁক বন্ধু এসেছেন নায়িকার জন্য সঙ্গে বড় লাল টেডি। জন্মদিনের সকালে, নেট দুনিয়ায় শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে। পর্দার স্বামী কৌশিক সেন এবং শাশুড়ি সোহাগ সেন শুভেচ্ছা জানিয়েছেন। আবার অনুরাগীদের মধ্যে কেউ কেউ নায়িকার নামে কালী বাড়িতে পুজো দিয়েছে। আবার কেউ দুস্থদের খাইয়েছে পেট ভরিয়ে। সঙ্গে নায়িকার নামে তাদের হাতে নতুন নতুন পোশাক তুলে দেওয়া হয়েছে।

আর এই সমস্ত কিছু জানতে পেরে আনন্দে আত্মহারা সমু সরকার। নায়িকা বলেছেন বরাবর ঘটা করে জন্মদিন সেলিব্রেট করা হয়। তবে এইবার বাড়তি পাওনা অনেক কিছু রয়েছে। বাংলাদেশেও নায়িকার নামে ফ্যান ক্লাব রয়েছে এবং তারা অনেক শুভেচ্ছা বার্তা পাঠিয়েছে। সেখান থেকে একদল ভক্ত দুস্থ মানুষদের খাইয়েছে এবং নতুন পোশাক কিনে দিয়েছে। আর এই সবে কৃতিত্ব তিনি দিয়েছেন প্রযোজক রাজ চক্রবর্তী কে কারণ তিনিই খুঁজে এনেছিলেন সমু সরকারকে নোলক রূপে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button