Solanki Roy: পোশাকে স্পষ্ট ক্লি’ভেজ! শাড়ি ছেড়ে এ কী দেখালেন ছোটপর্দার ‘খড়ি’? চমকে উঠলো দর্শক

কিছু কিছু ধারাবাহিক মানুষের মনে চিরস্থায়ী হয়ে যায়! তেমনই আজ থেকে পাঁচ-ছয় বছর আগে স্টার জলসায় সম্প্রচারিত হওয়া ধারাবাহিক ইচ্ছে নদী ছিল এমনই একটি ধারাবাহিক। এই ধারাবাহিকে অভিনয় করেছিলেন বিক্রম চ্যাটার্জী (Vikram Chatterjee), শোলাঙ্কি রায় (Solanki Roy) ও শ্রীতমা ভট্টাচার্য (Sreetama Bhattacharya)! এই ধারাবাহিক থেকেই দর্শকদের মনে জায়গা পাকা করে নেন অভিনেত্রী শোলাঙ্কি রায়।

তবে শুধু ধারাবাহিক নয়, একের পর এক ওয়েব সিরিজ, সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। ফের তিনি ফিরেছেন ধারাবাহিকে। খড়ি সিংহরায় রূপে গাঁটছড়া ধারাবাহিকে তাঁর অভিনয় নজরকাড়া। গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর জুটি দারুণ সফল। খড়ি চরিত্রে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। শান্তশিষ্ট, ঘরোয়া খড়িকে দারুন পছন্দ দর্শকদের।

solanki roy

গাঁটছড়া ধারাবাহিকে কিন্তু চমকের অভাব নেই। এর মধ্যেই গুঞ্জন ছড়িয়েছে যে বন্ধ হতে চলেছে এই ধারাবাহিক। গৌরব ও শোলাঙ্কির রসায়নই এই ধারাবাহিকের মূল আকর্ষণ। কিন্তু এবার গুঞ্জন বন্ধ হচ্ছে এই ধারাবাহিক। জানা গেছে, আগামী ৩১শে মে চ্যানেলের সঙ্গে চুক্তি শেষ হচ্ছে শোলাঙ্কি। আর তিনি এই চুক্তি রিনিউ করতে চান না। আসলে অন্য বেশ কিছু প্রোজেক্ট হাতে রয়েছে অভিনেত্রীর। আর সেই কারণেই তিনি ধারাবাহিক থেকে সরে দাঁড়াতে চাইছেন।

বিগত বেশ কিছু দিন ধরেই অবশ্য গাঁটছড়ার টিআরপি নিম্নমুখী। আর তাই খড়ি এই শো ছাড়লে নতুন খড়িকে চ্যানেল আনবে কিনা! সেই খড়িকে দর্শক মেনে নেবে কিনা সেইসব নিয়ে অনেক প্রশ্ন রয়েছে। নাকি এই ধারাবাহিক শেষ করেই দেওয়া হবে তা নিয়ে এখন তুঙ্গে জল্পনা। যদিও এই ধারাবাহিক বন্ধের জল্পনা ন্যাসাৎ করে দিয়েছেন শোলাঙ্কি। তিনি জানিয়েছেন এমন কোনও খবর তাঁর কাছে নেই।

solanki roy photoshoot

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে খড়ি অর্থাৎ শোলাঙ্কির ফটোশুটের একটি ভিডিও। যেখানে অভিনেত্রীকে দেখা গেছে, সবুজরঙা একটি অফশোল্ডার গাউনে। যেখানে স্পষ্ট তাঁর ক্লি’ভেজ। সদা শাড়ি পরে থাকা খড়ি রূপী শোলাঙ্কিকে দেখে চমকে উঠেছে ভক্তকুল। পোশাকের সঙ্গে মানানসই মেক আপ, বাঁধা চুল। বেশ আবেদনময়ী লাগছে অভিনেত্রীকে। ভোল পাল্টে এবার একেবারে বোল্ড লুকে ধরা দিয়েছেন খড়ি। আর যা দেখে ছিটকে গেছে নেটপাড়া।

Back to top button