Solanki Roy: এতদিন শুটিং থেকে সাময়িক বিরতি, এবার আবার ফিরছে ‘গাঁটছড়া’র খড়ি! তীব্র উচ্ছ্বাস ভক্তদের মধ্যে

বাংলা টেলিভিশন দুনিয়ায় এমন কিছু কিছু ধারাবাহিক থেকে যায় যেগুলো বাঙালি দর্শক কখনোই ভুলে উঠতে পারেন না। আর তার মধ্যে অন্যতম ধারাবাহিক ছিল স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হওয়া ধারাবাহিক ইচ্ছে নদী। এই ধারাবাহিকে মূল চরিত্র ছিলেন তিনজন অভিনেতা অভিনেত্রী বিক্রম চ্যাটার্জী, সোলাঙ্কি রায় ও শ্রীতমা ভট্টাচার্য।

এই ধারাবাহিক থেকে জনপ্রিয়তা পান সোলাঙ্কি। এরপর বিভিন্ন ধারাবাহিক, ওয়েব সিরিজ থেকে সিনেমায় অভিনয় করেছেন তিনি। সাম্প্রতিক সময়ে তিনি আবারও ফিরেছিলেন ছোটপর্দায়। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়ায় গৌরব চট্টোপাধ্যায়ের বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করেন সোলাঙ্কি। দারুণ জনপ্রিয়তা পায় এই ধারাবাহিক।

উল্লেখ্য, এই ধারাবাহিকটি শুরু হতে না হতেই দারুণ জনপ্রিয়তা পেয়ে যায়। একই সঙ্গে তৈরি হয়ে যায় এই ধারাবাহিকের বিরাট ভক্ত সংখ্যা। প্রসঙ্গত, উল্লেখ্য, কিছুদিন আগেই এই ধারাবাহিক ছেড়ে বেরিয়ে যান খড়ি অর্থাৎ অভিনেত্রী সোলাঙ্কি রায়। তাঁর ধারাবাহিক ছেড়ে দেওয়ায় ভীষণ রকম ভাবে মুষড়ে পরে ছিলেন গাঁটছড়া ধারাবাহিকের ভক্ত অনুরাগীরা।

আসলে জানা গিয়েছিল অভিনেত্রীর সঙ্গে চ্যানেলের চুক্তি রয়েছে চলতি বছরের মে মাস পর্যন্ত। আর এই চুক্তিকে আর নবীকরণ করেননি অভিনেত্রী। কারণ হিসেবে অভিনেত্রী জানিয়ে ছিলেন টানা ধারাবাহিক করার ধকল নিতে পারছিল না তাঁর শরীর।আর সেই কারণেই ধারাবাহিক ছেড়ে দিয়ে অভিনেত্রী সিনেমা ও ওয়েব সিরিজে আরও বেশি করে মনোনিবেশ করতে চান।

উল্লেখ্য, আর সেই কারণেই গাঁটছড়া ছাড়েন সোলাঙ্কি রায়। যদিও অনেকেই ভেবেছিল যে বন্ধ হয়ে যাবে ধারাবাহিক গাঁটছড়া। ‌‌‌‌‌‌‌‌‌‌‌‌কিন্তু তেমনটা হয়নি। দ্বিতীয় প্রজন্মকে নিয়ে স্টার জলসার এই ধারাবাহিকের গল্প এগিয়ে চলেছে। অন্যদিকে আবারও ফিরছেন অভিনেত্রী সোলাঙ্কি রায়। তবে এবার ওয়েব সিরিজে। জানা গেছে কিসমিস, দিলখুশ খ্যাত পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের পরবর্তী ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী সোলাঙ্কি রায়।

জানা গেছে সোলাঙ্কি ছাড়াও এই ওয়েব সিরিজের থাকছেন জনপ্রিয় অভিনেত্রী অনুসূয়া মজুমদার। এছাড়াও থাকছেন ঐশ্বর্য সেন। জানা গেছে দর্শকদের মন ভাল করে দেবে এই ওয়েব সিরিজটি। এই ওয়েব সিরিজে সোলাঙ্কির চরিত্রের নাম পৃথা। জানা গেছে আগামী জুন মাসের প্রথম সপ্তাহ থেকে শুটিং শুরু হয়ে যাবে এই ধারাবাহিকের ‌। যদিও এখনও এই ওয়েব সিরিজের নাম জানা যায়নি।

Back to top button